সংবাদ শিরোনাম
দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «  

ভূমিহীন ও গৃহহীনদের জন্য বাসস্থান নির্মাণ কাজ পরিদর্শন করলেন সুনামগঞ্জের ডিসি

দোয়ারাবাজার প্রতিনিধি::মুজিববর্ষ উপলক্ষে’ ভূমিহীন ও গৃহহীনদের জন্য স্থায়ী বাসস্থান নির্মাণ করে’ উপহার স্বরূপ  দিচ্ছে শেখ হাসিনা সরকার। সেই গৃহ ও ভূমি প্রদান কার্যক্রমের  পরিদর্শন করেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোঃ  জাহাঙ্গীর আলম।
বুধবার দুপুরে (২৪ আগস্ট) দোয়ারাবাজার উপজেলার
মান্নানগাঁও ইউনিয়নের যোগীরগাঁও ও আজমপুর
ভূমিহীন ও গৃহহীন পরিবারকে পুনর্বাসনের লক্ষ্যে পর্যায়ের বরাদ্দকৃত  ৮৯টি ঘরের নির্মাণ কাজ পরিদর্শন করেন তিনি।
পরিদর্শনকালে সঙ্গে ছিলেন,দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা প্রিয়াংকা,দোয়ারাবাজার উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আম্বিয়া আহমেদ, মান্নারগাওঁ ইউনিয়নের চেয়ারম্যান ইজ্জত আলী ও স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ, উপকারভোগী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ। পরিদর্শনকালে জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর আলম বলেন মানসম্মতভাবে দ্রুততম সময়ে ঘর নির্মাণ কাজ সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা প্রদান করেন। এছাড়া ঘরের নির্মাণ কাজ নিয়মিত পরিদর্শন ও তদারকির জন্য উপস্থিত সকলকে অনুরোধ করেন।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.