সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ফ্রেন্ডস ক্লাব ২৭নং ওয়ার্ডের ঢেউটিন বিতরণ

সিলেটপোস্ট ডেস্ক::ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন ফ্রেন্ডস ক্লাব ২৭নং ওয়ার্ড এর উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত ৪টি পরিবারকে গৃহ নির্মাণ সামগ্রী ও ঢেউটিন বিতরণ করা হয়েছে।

গতকাল ২৮ আগস্ট রবিবার বাদ আসর গোটাটিকর আচার্য্যপাড়ায় হত দরিদ্রদের মধ্যে এ ঢেউটিন বিতরণ করা হয়।
ফ্রেন্ডস ক্লাব ২৭নং ওয়ার্ডের সভাপতি রফিকুজ্জামান রফিক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশন ২৭নং ওয়ার্ড এর কাউন্সিলর ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র আজম খাঁন। তিনি বলেন, ফ্রেন্ডস ক্লাব প্রতিষ্ঠান লগ্ন থেকে ২৭নং ওয়ার্ড তথা দক্ষিণ সুরমায় শিক্ষা উন্নয়নের পাশাপাশি হত দরিদ্রদেরকে সাহায্য-সহযোগিতা করে যাচ্ছে। বিভিন্ন দুর্যোগময় সময় ক্লাবে একঝাঁক তরুণ অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের দুঃখ-কষ্ট দূর করার চেষ্টা করে যাচ্ছে। তাদের এ ধরনের মানবসেবা মূলক কাজ প্রশংসনিয়। তিনি ফ্রেন্ডস ক্লাবের মানব সেবামূলক কার্যক্রম অব্যাহত রাখার আহবান জানান।
ক্লাবের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রাজিব এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের উপদেষ্টা জাকারিয়া আহমদ লিটন, রাজু আহমদ, আব্দুল ওয়াহিদ, গোটাটিকর ব্রাদার্স ক্লাবের সহ-সাধারণ সম্পাদক মুহিবুর রহমান রনি, ফ্রেন্ডস ক্লাবের সহ-সভাপতি নাকিব খান, শিমুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক সুজিত চন্দ প্রমুখ সহ ক্লাব সদস্যবৃন্দ।
বন্যা ক্ষতিগ্রস্তদের মধ্যে ঢেউটিন বিতরণ করেন প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.