সংবাদ শিরোনাম
দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «   শীত বস্ত্র কম্বল বিতরণ করেছে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

জৈন্তাপুরে বিপুলপরিমাণ ভারতীয় মুদ্রা সহ স্বামী-স্ত্রী সহ ২ জন আটক

মীর শোয়েব আহমদ,জৈন্তাপুর:জৈন্তাপুর মডেল থানা পুলিশের এক বিশেষ অভিযান পরিচালনা করে ভারতীয় ৮ লাখ ৫২ হাজার, ৯০ রুপি সহ উপজেলা সদর থেকে স্বামী-স্ত্রী ২জন কে গ্রেফতার করা হয়েছে।
গতকাল ২৯ আগস্ট সোমবার রাত সাড়ে ৯ টার দিকে কমলাবাড়ি গ্রামের কালা মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে তাদের কে গ্রেফতার করা হয় ।
তাদের সাথে বাংলাদেশী মুদ্রা আর ১ লাখ ৬১ হাজার ৭শত ৭০ টাকা উদ্বার করা হয়েছে।
অভিযানে নেতৃত্ব দেন জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) গোলাম দস্তগীর আহমেদ সহ বিপুল সংখ্যক পুলিশ ফোর্স।
গ্রেফতারকৃত হলেন নরসিংদী জেলার রায়পুর থানার দক্ষিন মির্জাপুর গ্রামের বাসিন্দা মো:চান মিয়ার পুত্র আলী আহমদ (৩৫) ও তার স্ত্রী সাবিরুন নাহার (৩০)।
গ্রেফকারকৃত আলী আহমদ জৈন্তাপুর উত্তরা ব্যাংকের অফিস সহকারী হিসাবে কয়েক বছর পূর্বে কর্মরত ছিল। ব্যাংকের চাকুরী থেকে বিভিন্ন কারনে তাকে বরখাস্ত করা হয়েছে।
৩/৪ বছর থেকে সে জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের কমলা বাড়ি গ্রামের কালা মিয়ার বাড়িতে ভাড়াটিয়া হিসাবে বসবাস করে আসছিল। অভিযান কালে তার নিকট থেকে উত্তরা ব্যাংকের অন্তত ৩০টা চেক বই উদ্বার করা হয়।
পুলিশ জানিয়েছে, গোপন সংবাদ পেয়ে এই অভিযান পরিচালানা করা হয়েছে।
এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) গোলাম দস্তগীর আহমেদ জানান, গোপন সংবাদ পেয়ে আমরা অভিযান পরিচালনা করেছি। তিনি জানিয়েছেন আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের প্রস্তুতি চলছে। অবৈধ ভাবে এই মুদ্রা প্রাচার ব্যবসার সাথে আরও কে কে জড়িত রয়েছে পুলিশ আটককৃতদের এই ব্যাপক ভাবে জিজ্ঞাসাবাদ করছে। তিনি বলেন, গ্রেফতারকৃতদের নিকট থেকে ভারতীয় ৮লাখ ৫২ হাজার ৯০ রুপি এবং বাংলাদেশী মুদ্রা ১লাখ ৬১ হাজার ৭শত ৭০ টাকা উদ্বার করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.