সংবাদ শিরোনাম
দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «  

জৈন্তাপুরে বিপুলপরিমাণ ভারতীয় মুদ্রা সহ স্বামী-স্ত্রী সহ ২ জন আটক

মীর শোয়েব আহমদ,জৈন্তাপুর:জৈন্তাপুর মডেল থানা পুলিশের এক বিশেষ অভিযান পরিচালনা করে ভারতীয় ৮ লাখ ৫২ হাজার, ৯০ রুপি সহ উপজেলা সদর থেকে স্বামী-স্ত্রী ২জন কে গ্রেফতার করা হয়েছে।
গতকাল ২৯ আগস্ট সোমবার রাত সাড়ে ৯ টার দিকে কমলাবাড়ি গ্রামের কালা মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে তাদের কে গ্রেফতার করা হয় ।
তাদের সাথে বাংলাদেশী মুদ্রা আর ১ লাখ ৬১ হাজার ৭শত ৭০ টাকা উদ্বার করা হয়েছে।
অভিযানে নেতৃত্ব দেন জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) গোলাম দস্তগীর আহমেদ সহ বিপুল সংখ্যক পুলিশ ফোর্স।
গ্রেফতারকৃত হলেন নরসিংদী জেলার রায়পুর থানার দক্ষিন মির্জাপুর গ্রামের বাসিন্দা মো:চান মিয়ার পুত্র আলী আহমদ (৩৫) ও তার স্ত্রী সাবিরুন নাহার (৩০)।
গ্রেফকারকৃত আলী আহমদ জৈন্তাপুর উত্তরা ব্যাংকের অফিস সহকারী হিসাবে কয়েক বছর পূর্বে কর্মরত ছিল। ব্যাংকের চাকুরী থেকে বিভিন্ন কারনে তাকে বরখাস্ত করা হয়েছে।
৩/৪ বছর থেকে সে জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের কমলা বাড়ি গ্রামের কালা মিয়ার বাড়িতে ভাড়াটিয়া হিসাবে বসবাস করে আসছিল। অভিযান কালে তার নিকট থেকে উত্তরা ব্যাংকের অন্তত ৩০টা চেক বই উদ্বার করা হয়।
পুলিশ জানিয়েছে, গোপন সংবাদ পেয়ে এই অভিযান পরিচালানা করা হয়েছে।
এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) গোলাম দস্তগীর আহমেদ জানান, গোপন সংবাদ পেয়ে আমরা অভিযান পরিচালনা করেছি। তিনি জানিয়েছেন আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের প্রস্তুতি চলছে। অবৈধ ভাবে এই মুদ্রা প্রাচার ব্যবসার সাথে আরও কে কে জড়িত রয়েছে পুলিশ আটককৃতদের এই ব্যাপক ভাবে জিজ্ঞাসাবাদ করছে। তিনি বলেন, গ্রেফতারকৃতদের নিকট থেকে ভারতীয় ৮লাখ ৫২ হাজার ৯০ রুপি এবং বাংলাদেশী মুদ্রা ১লাখ ৬১ হাজার ৭শত ৭০ টাকা উদ্বার করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.