সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

সুনামগঞ্জ আব্দুল লতিফ জেপির উদ্যোগে ১০৭ জন সংবাদকর্মীদের মাঝে সম্মাননা প্রদান

সুনামগঞ্জ প্রতিনিধি::লন্ডন প্রবাসী সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৪(সদর ও বিশ্বম্ভরপুর) আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী আব্দুল লতিফ জেপির উদ্যোগে জেলায় কর্মরত ১০৭ জন বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীদের সাথে মতবিনিময় ও আর্থিক সম্মাননা প্রদান করা হয়েছে।
রবিবার রাত ৮টায় শহরের শহীদ জগৎজ্যোতি পাঠাগার মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। দৈনিক সুনামগঞ্জের ডাক পত্রিকার সম্পাদক প্রকাশক ও পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ শেরগুল আহমদের সভাপতিত্বে ও শ্রমিক নেতা সোহেল আহমদ ও সাংবাদিক এ কে মিলন আহমদের যৌথ সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-৪(সদর ও বিশ্বম্ভরপুর) আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী আব্দুল লতিফ জেপি।

সভায় আরো বক্তব্য রাখেন,সিনিয়র সাংবাদিক রওনক আহমদ বখত,সুনামগঞ্জ প্রেসক্লাবের একাংশের সভাপতি ও দৈনিক খবরের সম্পাদক প্রকাশক পংকজ কান্তি দে ,রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস ,রিপোর্টার্স ইউনিটির একাংশের সভাপতি বিন্দু তালুকদার,এস এ টিভির জেলা প্রতিনিধি ও দৈনিক হাওরাঞ্চল পত্রিকার সম্পাদক প্রকাশক মাহতাব উদ্দিন তালুকদার, ,দৈনিক নয়াদিগন্ত পত্রিকার প্রতিনিধি তৌহিদ চৌধুরী প্রদীপ,দৈনিক সময় পত্রিকার সম্পাদক সেলিম আহমদ তালুকদার,সময় টিভির প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন,সিনিয়র সাংবাদিক শাহাব উদ্দিন,আল হেলাল,মাসুক মিয়া,মিজানুর রহমান,মো. আকরাম উদ্দিন,সিনিয়র সাংবাদিক স্বপন কুমার বর্মণ,দৈনিক ভাটিবাংলা পত্রিকার সম্পাদক এস এম ওয়াহিদুজ্জামান,মো. নিউজ টুয়েন্টি ফোরের প্রতিনিধি মো. বুরহান উদ্দিন,বিজয় টিভির প্রতিনিধি অরুণ চক্রবর্তী, ইনডিপেনডেন্ট টিভির প্রতিনিধি মো. জাকির হোসেন,চ্যানেল টুয়েন্টি ফোর এর প্রতিনিধি এ আর জুয়েল,মো. ফরিদ মিয়া, সিরাজুল ইসলাম শ্যামল,মো. জসিম উদ্দিন,একুশে টিভির প্রতিনিধি মো. আব্দুস সালাম,সাংবাদিক গাজী মো. আফজাল হোসেন,২৪ ঘন্টা টিভির প্রতিনিধি কে এম শহীদুল, সাংবাদিক শাহারিয়ার সুমন,আনন্দ টিভির এমরান হোসেন,দৈনিক সকাল বেলার প্রতিনিধি সামিয়ান তাজুল,এশিয়ান টিভির মো. আল আমীন, হাসান বশির,এখন টিভির লিপসন আহমদ, দেশ টিভির প্রতিনিধি মেহেদী হাসান, বাংলা টিভির আল হাবীব , মোস্তাফিজুর রহমান বাবু ও মোহনা টিভির ক্যামেরাপার্সন মো. নুর উদ্দিন আহমদ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্য রাখেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৪(সদর ও বিশ্বম্ভরপুর) আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী আব্দুল লতিফ জেপি বলেছেন সংবাদকর্মীরা হচ্ছেন জাতির বিবেক সমাজের দর্পন। আমি অনেকদিন ধরেই লক্ষ্য করে আসছি সুনামগঞ্জের সাংবাদিকরা এই জেলার যেকোন র্দূযোগে মানুষজনের কল্যাণে নিরলসভাবে কাজ করে চলেছেন। তাদের অভাব অভিযোগ ও লাঞ্চনা বঞ্চনার কথা কেহ ভাবেননি। তাই আমি এই জেলার অবহেলিত ও নির্যাতিত সকল পরিশ্রমী সাংবাদিকদের নিজের ব্যক্তিগত উদ্যোগে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা এবং উদ্যোগ গ্রহন করলাম পরবর্তীতে সমাজের বৃত্তবানরা ও জেলার সাংবাদিকদের অভাব অভিযোগের বিষয়টি নজরে আনবেন এবং তাদের সহযোগিতার হাত প্রসারিত করবেন। তিনি বলেন,আমার কোন চাওয়া পাওয়ার নেই আমি লন্ডনে বিলাসী জীবন রেখে আমি দীর্ঘদিন ধরে শহীদ জিয়ার আদর্শের সৈনিক ও তিনবারের সফল প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন ও আমার নেত্রী বেগম খালেদা জিয়া ও আগামীর বাংলাদেশের স্বপ্ন ‍দ্রষ্টা তারেক জিয়ার একজন কর্মী হিসেবে সুনামগঞ্জের মানুষজনের কল্যাণে বিশেষ করে সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুরের অবহেলিত ও নির্যাতিত মানুষজনের কল্যাণে শেষ বয়সে কিছু একটা করে যেতে চাই। যদি আমার দল বিএনপি আগামী নির্বাচনে আমাকে মনোনয়ন দেন তাহলে সংবাদকর্মীদের সহযোগিতায় যদি নির্বাচন করে নির্বাচিত হতে পারি তাহলে এই আসনের প্রতিটি মানুষজনকে সমধিকারের মাধ্যমে তাদের সেবা করার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন। পরে সংবাদকর্মীদের মঝে আর্থিক অনুদানের টাকা তুলে দেন অতিথিরা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.