সংবাদ শিরোনাম
দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «   শীত বস্ত্র কম্বল বিতরণ করেছে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

আজকের শিক্ষার্থীরা আগামী দিনের সমৃদ্ধ বাংলাদেশের কর্ণদার-ডেপুটি মেয়র মাইয়ুম তালুকদার

সিলেটপোস্ট ডেস্ক::টাওয়ার হ্যামলেটস এর ডেপুটি মেয়র মাইয়ুম তালুকদার বলেছেন, আজকের শিক্ষার্থীরা আগামী দিনের সুখী সমৃদ্ধ বাংলাদেশের কর্ণদার। সোনার বাংলাদেশ গড়তে এই ছোট ছোট শিক্ষার্থীদের মনোযোগ সহকারে লেখাপড়া চালিয়ে যেতে হবে। শিক্ষার উন্নয়নে আমাদের পক্ষ থেকে সর্বোচ্ছ সহযোগিতা করে যাবো। আমরা যুক্তরাজ্যে বসবাস করলেও আমাদের মন পড়ে রয়েছে দেশে। আমরা  সব সময় দেশের মানুষের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছি। গোটাটিকর দ্বিমুখী উচ্চবিদ্যালয় একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্টান, এই প্রতিষ্টানের আলাদা একটা সুনাম রয়েছে। পাশাপাশি গোটাটিকর ব্রার্দাস একটি পুরাতন ও ঐতিহ্যবাহী ক্লাব। এই ক্লাব সুনামের সহিত কাজ করে যাচ্ছে। আজ আমাদেরকে যে সংবর্ধনা ও সম্মান আপনারা দিয়েছেন তার জন্য আমরা কৃতজ্ঞ।
তিনি রবিবার (২৮শে আগস্ট) সকাল ১১টার সময় গোটাটিকর ব্রাদার্স ক্লাবের উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই কথাগুলো বলেন।
গোটাটিকর ব্রাদার্স ক্লাবের সভাপতি সুমন আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লিমন আহমদ এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটের স্পীকার শাফি আহমদ, কাউন্সিলর আব্দুল মালিক, বেলাল উদ্দিন ও যুক্তরাজ্য প্রবাসি, এনআরবি ব্যাংকের পরিচালক গিয়াস উদ্দিন, একাত্তরের কথা পত্রিকার নির্বাহী সম্পাদক মঈন উদ্দিন।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গোটাটিকর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালেদ নুরুজ্জামান হোসেন, বিদ্যালয় পরিচালকের কমিটির সদস্য আখতার হোসেন, গোটাটিকর ব্রাদার্স ক্লাবের সাবেক সভাপতি বাবর আহমদ, গোটাটিকর জামে মসজিদ পরিচালনা কমিটির সদস্য বাচ্চু আহমদ, সিলেট বানী পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ আব্দুল হাছিব, বিশিষ্ট ব্যবসায়ী রিপন আহমদ, সহকারী প্রধান শিক্ষক রজব আলী, যুক্তরাজ্য প্রবাসি মুন্না চৌধুরী। শুভেচ্ছা বক্তব্য রাখেন সানিয়ান চৌধুরী।
এ সময় উপস্থিত ছিলেন গোটাটিকর ব্রাদার্স ক্লাবের সহসভাপতি আব্দুস সামাদ, সহসাধারণ সম্পাদক মুহিবুর রহমান রনি, সাংগঠনিক সম্পাদক নিজামুল ইসলাম সুমন, সহসাংগঠনিক সম্পাদক এমাদ হোসেন, অর্থ সম্পাদক রুবেল আহমদ, প্রচার সম্পাদক রফিক আহমদ সহপ্রচার সম্পাদক জাহিদ তালুকদার, ক্রীড়া সম্পাদক মাহিন আহমদ সহক্রীড়া আলামিন আহমদ, দফতর সম্পাদক শফি আহমদ নিবার্হী সদস্য রফিকুল ইসলাম লিংকন, নাছির উদ্দিন, খালেদ আহমদ ও রুবেল আহমদ প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.