সংবাদ শিরোনাম
দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «  

আজকের শিক্ষার্থীরা আগামী দিনের সমৃদ্ধ বাংলাদেশের কর্ণদার-ডেপুটি মেয়র মাইয়ুম তালুকদার

সিলেটপোস্ট ডেস্ক::টাওয়ার হ্যামলেটস এর ডেপুটি মেয়র মাইয়ুম তালুকদার বলেছেন, আজকের শিক্ষার্থীরা আগামী দিনের সুখী সমৃদ্ধ বাংলাদেশের কর্ণদার। সোনার বাংলাদেশ গড়তে এই ছোট ছোট শিক্ষার্থীদের মনোযোগ সহকারে লেখাপড়া চালিয়ে যেতে হবে। শিক্ষার উন্নয়নে আমাদের পক্ষ থেকে সর্বোচ্ছ সহযোগিতা করে যাবো। আমরা যুক্তরাজ্যে বসবাস করলেও আমাদের মন পড়ে রয়েছে দেশে। আমরা  সব সময় দেশের মানুষের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছি। গোটাটিকর দ্বিমুখী উচ্চবিদ্যালয় একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্টান, এই প্রতিষ্টানের আলাদা একটা সুনাম রয়েছে। পাশাপাশি গোটাটিকর ব্রার্দাস একটি পুরাতন ও ঐতিহ্যবাহী ক্লাব। এই ক্লাব সুনামের সহিত কাজ করে যাচ্ছে। আজ আমাদেরকে যে সংবর্ধনা ও সম্মান আপনারা দিয়েছেন তার জন্য আমরা কৃতজ্ঞ।
তিনি রবিবার (২৮শে আগস্ট) সকাল ১১টার সময় গোটাটিকর ব্রাদার্স ক্লাবের উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই কথাগুলো বলেন।
গোটাটিকর ব্রাদার্স ক্লাবের সভাপতি সুমন আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লিমন আহমদ এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটের স্পীকার শাফি আহমদ, কাউন্সিলর আব্দুল মালিক, বেলাল উদ্দিন ও যুক্তরাজ্য প্রবাসি, এনআরবি ব্যাংকের পরিচালক গিয়াস উদ্দিন, একাত্তরের কথা পত্রিকার নির্বাহী সম্পাদক মঈন উদ্দিন।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গোটাটিকর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালেদ নুরুজ্জামান হোসেন, বিদ্যালয় পরিচালকের কমিটির সদস্য আখতার হোসেন, গোটাটিকর ব্রাদার্স ক্লাবের সাবেক সভাপতি বাবর আহমদ, গোটাটিকর জামে মসজিদ পরিচালনা কমিটির সদস্য বাচ্চু আহমদ, সিলেট বানী পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ আব্দুল হাছিব, বিশিষ্ট ব্যবসায়ী রিপন আহমদ, সহকারী প্রধান শিক্ষক রজব আলী, যুক্তরাজ্য প্রবাসি মুন্না চৌধুরী। শুভেচ্ছা বক্তব্য রাখেন সানিয়ান চৌধুরী।
এ সময় উপস্থিত ছিলেন গোটাটিকর ব্রাদার্স ক্লাবের সহসভাপতি আব্দুস সামাদ, সহসাধারণ সম্পাদক মুহিবুর রহমান রনি, সাংগঠনিক সম্পাদক নিজামুল ইসলাম সুমন, সহসাংগঠনিক সম্পাদক এমাদ হোসেন, অর্থ সম্পাদক রুবেল আহমদ, প্রচার সম্পাদক রফিক আহমদ সহপ্রচার সম্পাদক জাহিদ তালুকদার, ক্রীড়া সম্পাদক মাহিন আহমদ সহক্রীড়া আলামিন আহমদ, দফতর সম্পাদক শফি আহমদ নিবার্হী সদস্য রফিকুল ইসলাম লিংকন, নাছির উদ্দিন, খালেদ আহমদ ও রুবেল আহমদ প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.