সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

যুক্তরাষ্ট্র সফর শেষে আগামীকাল দেশে ফিরবেন মেয়র নাদের বখত্ 

সুনামগঞ্জ প্রতিনিধি ::প্রায় তিন সপ্তাহ সফর শেষে আগামীকাল দেশে ফিরবেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত। আগামী বুধবার (৩১ আগষ্ট) তিনি যুক্তরাষ্ট্র সফর শেষে ফিরবেন নিজ শহর সুনামগঞ্জে। এর আগে ৪ আগষ্ট তিনি স্ত্রী সন্তানদের সাথে দেখা করতে যুক্তরাষ্ট্র সফরে যান।
যুক্তরাষ্ট্রে স্ত্রী-সন্তানদের সাথে দেখা করার জন্য গেল ২৪ জুন মেয়র নাদের বখতে্র যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা ছিল। কিন্তু স্মরণকালের ভয়াবহ টানা বন্যার কারণে তিনি সফর বাতিল করে ভয়াবহ  বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়ান। নিজে অভুক্ত থেকে অভুক্ত বানভানীদের মাঝে ক্লান্তিহীন খাবার বিতরণ করেন তিনি। মেয়র নাদের বখতে্র বন্যাকালীণ সময়ের খাদ্য সহায়তা ও নগদ অর্থ বিতরণের চিত্র  সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছড়িয়ে পরে। সে সময় সকল নাগরিক বৃন্দ মেয়রের কার্যক্রমের ভূঁয়সী প্রশংসা করেন।উল্লেখ্য নির্বাচিত হওয়ার চার বছর পর সুনামগঞ্জ পৌরসভার জননন্দিত মেয়র নাদের বখতের এটিই ছিল প্রথম যুক্তরাষ্ট্র সফর।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.