সংবাদ শিরোনাম
দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «   শীত বস্ত্র কম্বল বিতরণ করেছে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

যুক্তরাষ্ট্র সফর শেষে আগামীকাল দেশে ফিরবেন মেয়র নাদের বখত্ 

সুনামগঞ্জ প্রতিনিধি ::প্রায় তিন সপ্তাহ সফর শেষে আগামীকাল দেশে ফিরবেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত। আগামী বুধবার (৩১ আগষ্ট) তিনি যুক্তরাষ্ট্র সফর শেষে ফিরবেন নিজ শহর সুনামগঞ্জে। এর আগে ৪ আগষ্ট তিনি স্ত্রী সন্তানদের সাথে দেখা করতে যুক্তরাষ্ট্র সফরে যান।
যুক্তরাষ্ট্রে স্ত্রী-সন্তানদের সাথে দেখা করার জন্য গেল ২৪ জুন মেয়র নাদের বখতে্র যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা ছিল। কিন্তু স্মরণকালের ভয়াবহ টানা বন্যার কারণে তিনি সফর বাতিল করে ভয়াবহ  বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়ান। নিজে অভুক্ত থেকে অভুক্ত বানভানীদের মাঝে ক্লান্তিহীন খাবার বিতরণ করেন তিনি। মেয়র নাদের বখতে্র বন্যাকালীণ সময়ের খাদ্য সহায়তা ও নগদ অর্থ বিতরণের চিত্র  সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছড়িয়ে পরে। সে সময় সকল নাগরিক বৃন্দ মেয়রের কার্যক্রমের ভূঁয়সী প্রশংসা করেন।উল্লেখ্য নির্বাচিত হওয়ার চার বছর পর সুনামগঞ্জ পৌরসভার জননন্দিত মেয়র নাদের বখতের এটিই ছিল প্রথম যুক্তরাষ্ট্র সফর।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.