সংবাদ শিরোনাম
দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «  

সুনামগঞ্জ গবাদি পশু ও ২টি বসতঘর পুড়ে ছাই, থানায় অভিযোগ দায়ের

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুরে নারিকেলতলা গ্রামে গবাদি পশু ও ২টি বসতঘর পুড়ে ছাইয়ের ঘটনায় ভূমি খোকো মজনু মিয়াকে প্রধান আসামী করে মামলা দায়ের করা হয়েছে।
উল্লেখিত, রোববার (২৮ আগস্ট) দিবাগত রাত ৩টার দিকে ওই গ্রামের জহির মিয়ার বাড়িতে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
স্থানীয় সূত্রে জানাযায়, রানীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা গ্রামের মঈন উদ্দিন মিয়ার ছেলে জহির মিয়ার বসতঘরে রাত ৩টার দিকে তারা আগুন দেখতে পান। তখন আশপাশের লোকজন মিলে আগুন নেভানোর চেষ্টা করেন। পরে জগন্নাথপুরের ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
বাড়ির মালিক জহির মিয়া বলেন, আমার প্রতিপক্ষ মজনু মিয়ার সাথে দীর্ঘদিন যাবত উক্ত ঘর ও ভূমি নিয়ে আদালতে মামলা মোকদ্দমা চলছে। বর্তমানেও আপিল মামলা নং ৩৯/২১ আদালতে চলমান রয়েছে। উক্ত মজনু মিয়া এলাকায় ভূমি খেকো মামলাবাজ হিসেবে পরিচিত এলাকায় তার বিরুদ্ধে ভূমি সংক্রান্ত বিষয় নিয়ে আদালতে ও থানায় মামলা মোকদ্দমা চলমান রয়েছে। গতবছর আমার ভাইয়ের গাড়িতে আগুন দিয়েছিল। এবার আমার সবকিছু শেষ করে দিয়েছে। আমি রাত ৩টায় আমার গোয়ালঘরে আগুন দেখতে পাই। অসহায় হয়ে আগুন নেভানোর চেষ্টা করি। এর মধ্যে গরু বের করতে পারলেও ৪টি ভেড়া ও ঘরের সকল মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে আমার প্রায় ৩ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। আমি এ ঘটনার বিচার চাই।
জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, আগুন লাগার বিষয়ে জহির মিয়া বাদী হয়ে মজনু মিয়াকে প্রধান আসামী করে অভিযোগ দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.