সংবাদ শিরোনাম
দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «   শীত বস্ত্র কম্বল বিতরণ করেছে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

জগন্নাথপুরে অগ্নিকাণ্ডের ঘটনায় নিঃস্ব পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা গ্রামে অগ্নিকাণ্ডে নিঃস্ব ও অসহায় হয়ে যাওয়া এক পরিবারের পাশে দাঁড়িছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাজেদুল ইসলাম।

আজ বুধবার বিকেলে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ওই পরিবারের সদস্যদের খোঁজখবর নেন।

জানা গেছে, গত রোববার গভীর রাতে নারিকেলতলা গ্রামের বৃদ্ধ মইম মিয়ার বসত ঘরে হঠাৎ করে আগুন লেগে ঘরটি সম্পূর্ণ ভস্মীভূত হয়ে পুড়ো ছাই হয়ে যায়। অগ্নিকাণ্ডে ওই পরিবারের সদস্যদের শুধুমাত্র শরীরের পোশাক ছাড়া আর কিছুই অবশিষ্ট ছিল না। নিঃস্ব ও অসহায় এ পরিবারের পাশে দাঁড়ানোর জন্য মানবতার সেবা নামক কোনো সংগঠন বা ব্যক্তি এগিয়ে না আসার খবর পেয়ে ছুটে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাজেদুল ইসলাম।
ক্ষতিগ্রস্ত পরিবারের দুর্দশার কথা শুনে তাৎক্ষণিক ২ বস্তা চাল এবং তেল, ডালসহ নৈত্যপ্রয়োজনীয় আরো ৩ প্যাকেট খাদ্য প্রদান করেন। সেই সাথে ৪ মাসের এক শিশুর খাদ্য ও কাপড়ের জন্য নগদ অর্থ প্রদান করেন।
এমনকি দ্রুত ওই পরিবারের পুনরায় বসত ঘর নির্মাণে প্রয়োজনীয় উপকরণ দিয়ে ও সহায়তা প্রদানের আশ্বাস দেন।

ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্য জহির মিয়া বলেন, গত তিন দিন ধরে খুব কষ্ট আছে। কেউ কোন সহায়তা করেনি। আমাদের এমন দুঃসময়ে ইউএনও স্যার পাশে দাঁড়িয়েছেন।
ক্ষতিগ্রস্ত ওই পরিবারের সদস্যরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাজেদুল ইসলামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ঘটনাস্থল পরিদর্শনকালে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাজেদুল ইসলাম বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে যতদ্রুত সম্ভব ক্ষতিগ্রস্ত ওই পরিবারের ঘর নির্মাণে সর্বাত্মক কাজ করা হবে। যাতে করে অন্তত তাঁদের মাথার গুজার ঠাঁই হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.