সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

জগন্নাথপুরে অগ্নিকাণ্ডের ঘটনায় নিঃস্ব পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা গ্রামে অগ্নিকাণ্ডে নিঃস্ব ও অসহায় হয়ে যাওয়া এক পরিবারের পাশে দাঁড়িছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাজেদুল ইসলাম।

আজ বুধবার বিকেলে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ওই পরিবারের সদস্যদের খোঁজখবর নেন।

জানা গেছে, গত রোববার গভীর রাতে নারিকেলতলা গ্রামের বৃদ্ধ মইম মিয়ার বসত ঘরে হঠাৎ করে আগুন লেগে ঘরটি সম্পূর্ণ ভস্মীভূত হয়ে পুড়ো ছাই হয়ে যায়। অগ্নিকাণ্ডে ওই পরিবারের সদস্যদের শুধুমাত্র শরীরের পোশাক ছাড়া আর কিছুই অবশিষ্ট ছিল না। নিঃস্ব ও অসহায় এ পরিবারের পাশে দাঁড়ানোর জন্য মানবতার সেবা নামক কোনো সংগঠন বা ব্যক্তি এগিয়ে না আসার খবর পেয়ে ছুটে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাজেদুল ইসলাম।
ক্ষতিগ্রস্ত পরিবারের দুর্দশার কথা শুনে তাৎক্ষণিক ২ বস্তা চাল এবং তেল, ডালসহ নৈত্যপ্রয়োজনীয় আরো ৩ প্যাকেট খাদ্য প্রদান করেন। সেই সাথে ৪ মাসের এক শিশুর খাদ্য ও কাপড়ের জন্য নগদ অর্থ প্রদান করেন।
এমনকি দ্রুত ওই পরিবারের পুনরায় বসত ঘর নির্মাণে প্রয়োজনীয় উপকরণ দিয়ে ও সহায়তা প্রদানের আশ্বাস দেন।

ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্য জহির মিয়া বলেন, গত তিন দিন ধরে খুব কষ্ট আছে। কেউ কোন সহায়তা করেনি। আমাদের এমন দুঃসময়ে ইউএনও স্যার পাশে দাঁড়িয়েছেন।
ক্ষতিগ্রস্ত ওই পরিবারের সদস্যরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাজেদুল ইসলামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ঘটনাস্থল পরিদর্শনকালে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাজেদুল ইসলাম বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে যতদ্রুত সম্ভব ক্ষতিগ্রস্ত ওই পরিবারের ঘর নির্মাণে সর্বাত্মক কাজ করা হবে। যাতে করে অন্তত তাঁদের মাথার গুজার ঠাঁই হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.