সংবাদ শিরোনাম
দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «   শীত বস্ত্র কম্বল বিতরণ করেছে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

দোয়ারাবাজারে নিখোঁজ শিশুর মৃতদেহ উদ্ধার

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের দোয়ারাবাজারে নিখোঁজের ২০ ঘন্টা পরে  শিশুর মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।নিহত তাওহীদ (৪)উপজেলার সুরমা ইউনিয়নের খাগুরা মিরপুর গ্রামের সম্রাজ মিয়ার পুত্র।
বুধবার দুপুর সাড়ে বারোটার দিকে উপজেলার সুরমা ইউনিয়নের খাগুরা মিরপুর গ্রামের আব্দুন নূরের বাড়ীর পাশে খাসিয়ামারা নদী থেকে ওই শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়।
স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় তাওহীদ বাবার সাথে খাসিয়া মারা নদীতে যায় বাবা নৌকা বাঁধতে ব্যস্ত হলে সে বাবার চোখ ফাঁকি দিয়ে নদীর ঘাটে থাকা তাদের নিজের নৌকায় উঠতে গিয়ে পানিতে পড়ে যায়।এসময় পাশের বাড়ীর লোকজন নৌকা থেকে পড়তে দেখে চিৎকার দিলে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করতে সাথে সাথে নদীতে ঝাঁপিয়ে পড়েও তাওহীদকে পাওয়া যায়নি। পরিবারের লোকজন ও এলাকাবাসী তাকে উদ্ধারের চেষ্টা করে  না পেয়ে দোয়ারাবাজার ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়।
খবর পেয়ে সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান চালিয়ে শিশুটিকে মৃত অবস্থায় উদ্ধার করে।
সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের সাব-অফিসার মো:
সাইদুল ইসলাম জানান, শিশু নিখোঁজের  সংবাদ পেয়ে পাচ সদস্যের একটি ডুবুরি দল ঘটনাস্থলে যায়। ফায়ার সার্ভিস দুই ঘণ্টার অভিযানে শিশুটির মৃতদেহ  উদ্ধার করে।
দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর শিশুর মৃতদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান পরিবারের কোন অভিযোগ না থাকায় শিশুটির মৃতদেহ  উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.