সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

দোয়ারাবাজারে নিখোঁজ শিশুর মৃতদেহ উদ্ধার

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের দোয়ারাবাজারে নিখোঁজের ২০ ঘন্টা পরে  শিশুর মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।নিহত তাওহীদ (৪)উপজেলার সুরমা ইউনিয়নের খাগুরা মিরপুর গ্রামের সম্রাজ মিয়ার পুত্র।
বুধবার দুপুর সাড়ে বারোটার দিকে উপজেলার সুরমা ইউনিয়নের খাগুরা মিরপুর গ্রামের আব্দুন নূরের বাড়ীর পাশে খাসিয়ামারা নদী থেকে ওই শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়।
স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় তাওহীদ বাবার সাথে খাসিয়া মারা নদীতে যায় বাবা নৌকা বাঁধতে ব্যস্ত হলে সে বাবার চোখ ফাঁকি দিয়ে নদীর ঘাটে থাকা তাদের নিজের নৌকায় উঠতে গিয়ে পানিতে পড়ে যায়।এসময় পাশের বাড়ীর লোকজন নৌকা থেকে পড়তে দেখে চিৎকার দিলে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করতে সাথে সাথে নদীতে ঝাঁপিয়ে পড়েও তাওহীদকে পাওয়া যায়নি। পরিবারের লোকজন ও এলাকাবাসী তাকে উদ্ধারের চেষ্টা করে  না পেয়ে দোয়ারাবাজার ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়।
খবর পেয়ে সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান চালিয়ে শিশুটিকে মৃত অবস্থায় উদ্ধার করে।
সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের সাব-অফিসার মো:
সাইদুল ইসলাম জানান, শিশু নিখোঁজের  সংবাদ পেয়ে পাচ সদস্যের একটি ডুবুরি দল ঘটনাস্থলে যায়। ফায়ার সার্ভিস দুই ঘণ্টার অভিযানে শিশুটির মৃতদেহ  উদ্ধার করে।
দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর শিশুর মৃতদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান পরিবারের কোন অভিযোগ না থাকায় শিশুটির মৃতদেহ  উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.