সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

বন্যায় ক্ষতিগ্রস্থ আড়াই শতাধিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষার উপকরণ সামগ্রী বিতরণ

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট নগরীর ৪০ নং ওয়ার্ডের জাঁন আলী শাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বন্যায় ক্ষতিগ্রস্থ আড়াই শতাধিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষার উপকরণ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১লা সেপ্টেম্বর) সকাল ১১টার স্টার্ট ফাউন্ড বাংলাদেশের সহযোগিতায় ইসলামিক রিলিফ বাংলাদেশ জাঁন আলী শাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণি কক্ষে এই শিক্ষার উপকরণ সামগ্রী বিতরণ করা হয়। উপকরণ সামগ্রী মধ্যে রয়েছে ১টি ব্যাগ, ১টি ছাতা, কলম, পেনসিল, শার্পনার ও ইরেজার।
জাঁন আলী শাহ সরকারি বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাজী সিরাজ উদ্দিন এর সভাপতিত্বে ও শিক্ষিকা পূর্ণিমা রানী ভট্টাচার্যের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ উপজেলা শিক্ষা অফিসার মহি উদ্দিন আহমদ, ইসলামিক রিলিফ বাংলাদেশের প্রজেক্ট অফিসার আবু ইউসুফ, জান আলী শাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অজয় কুমার দেব, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মতিউর রহমান মতিন, সিলেট বাণী পত্রিকার স্টাফ রিপোর্টার আব্দুল হাছিব, স্বেচ্ছাসেবী আব্দুল্লাহ মো. আদিল।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন একাত্তরের কথা পত্রিকার উপ সম্পাদক বিশিষ্ট সাংবাদিক মঈন উদ্দিন, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আবুল হাসনাত, বিদ্যালয়ের শিক্ষিকার মধ্যে উপস্থিত ছিলেন কল্পনা রানী ভট্টাচার্য, আশা পূর্ণা দেব জুঁই, আয়েশা আক্তার সীমা।
অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে সিলেট সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান বলেন, সিলেট সিটি বর্ধিত এলাকায় বন্যাদূর্গত শিক্ষার্থীদের পাশে আমরা রয়েছি। শিক্ষার্থীরা মনোযোগ দিয়ে লেখাপড়া করতে হবে। আলোকিত মানুষ হতে হবে। আজকের শিশুরা আগামীদিনের বাংলাদেশ।
এ সময় বিশেষ অতিথির বক্তব্যে দক্ষিণ সুরমা উপজেলার শিক্ষা অফিসার মহি উদ্দিন আহমদ বলেন, “শিক্ষার্থীদের সঠিক সময়ে বিদ্যালয়ে আসতে হবে। নিয়মিত লেখাপড়া ও খেলাধুলা করতে হবে। শিক্ষার্থীদের সর্বোচ্ছ সাহায্য সহযোগিতা সরকারের পক্ষ থেকে করা হচ্ছে। বন্যায় ক্ষতিগ্রস্থ বিদ্যালয়গুলো মেরামত করে শিক্ষার উপযোগী করে তোলা হয়েছে।” অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মোস্তফা তাহমিদ ও গীতা পাঠ করেন উদয় দেব কৃষ্ণ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.