সংবাদ শিরোনাম
দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «   শীত বস্ত্র কম্বল বিতরণ করেছে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

দোয়ারাবাজারে ধর্ষনের শিকার কিশোরী,৭মাসের গর্ভবতী

দোয়ারাবাজার( সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের দোয়ারাবাজারে ধর্ষনের শিকার এক কিশোরীর সাত মাসের গর্ভবতী হওয়ার অভিযোগ পাওয়া গেছে। রবিবার  (২৯ আগষ্ট ) ভুক্তভূগীর পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, প্রায় ৭ মাস পূর্বে এই কিশোরী কে উপজেলার নরসিংপুর  ইউনিয়নের কিশোরীর বসতঘরে ধর্ষন করা হয়েছে।
 ধর্ষনের শিকার কিশোরী জানায়, আমার বাবা দরিদ্র দিনমজুর , আমরা গরীব অসহায়, বাড়ির প্বার্শে বাথরুমের কাজ শেষে করে ঘরে আসার পথে  উপজেলার নরসিংপুর ইউনিয়নের খাইরগাও গ্রামের মৃত আব্দুর রহমানের  ছেলে বোরহান উদ্দিন জোরপূর্বক ধর্ষন করে। আমি কান্না করলে সে আমাকে ভয় ভীতি দেখায় এবং এই বিষয়ে কাউকে কিছু বললে মারধরের হুমকি দেয়। তাই আমি ভয়ে আর কাউকে কিছু বলিনি।
ভিকটিম এর বাবা বলেন, গরীব মানুষ বলে কারও কাছে বিচার পাইনি। ওরা আমাদের পরিবারকে সব সময় মারধরের হুমকি দিচ্ছে ,বাড়ি থেকে বাহির হতে পারছিনা। স্থানীয় মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিবর্গ সালিস বসে বিয়ের আলোচনা করে বার বার সময় ক্ষেপণ করায় বিয়ে হয়নি। আমরা কোন বিচার পাব না ? বাধ্য হয়ে আদালতে  মামলা করি।
এ ঘটনায় মামলার আসামী বোরহানের  সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তবে তার পরিবার জানিয়েছেন তাদের ছেলে এমন জঘন্য কাজ করতেই পারে না।
দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ( ওসি) দেবদুলাল ধর বলেন, ভিকটিম থানায় আসেনি।জানতে পেরেছি আদালতে মামলা মামলা দায়ের করা হয়েছে। ভিকটিমের অভিযোগ থানায় প্রাপ্তির পর আদালতের নির্দেশ মোতাবেক আইনগত ব্যবস্থা নেয়া হবে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.