সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

শান্তিপূর্ন কর্মসূচির নামে দেশে নৈরাজ্য সৃষ্টি করছে বিএনপি-শামীম আহমেদ চৌধুরী

দোয়ারাবাজার (সুনামগঞ্জ)প্রতিনিধি::কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শামীম আহমেদ চৌধুরী বলেছেন, ‘বিএনপি-জামায়াত দেশের অব্যাহত উন্নয়নের ধারা স্তব্ধ করে বাংলাদেশকে একটি ব্যর্থ রাস্ট্রে পরিণত করতে নানা ষড়যন্ত্রে মেতে উঠেছে। সরকার হটানোর মানসে খুন-গুমের মিথ্যা অপপ্রচার চালিয়ে শান্তিপূর্ণ কর্মসূচির নামে নৈরাজ্য সৃষ্টি করছে বিএনপি। দেশব্যাপি তাদের এসব অপপ্রচার ও ষড়যন্ত্রমুলক কর্মকান্ডে দেশের শান্তিপ্রিয় জনগন আজ বিএনপি বিমুখ হয়ে তাদের বিরুদ্ধে রুখতে প্রস্তুত রয়েছে।’
শুক্রবার সন্ধ্যায় সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার লক্ষীপুর ইউনিয়নের লিয়াকতগঞ্জ বাজারে ইউনিয়ন আওয়ামলিীগের উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় তিনি আরও বলেন, স্বাধীনতার স্বপক্ষের এ সরকার যতবারই ক্ষমতায় এসেছে, ততবারই দেশে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। ‘উন্নয়নের রোল মডেল’ হিসাবে বাংলাদেশ আজ উন্নত বিশ্বে মাধা উঁচিয়ে দাঁড়িয়ে আছে। পক্ষান্তরে যতবারই বিএনপি ক্ষমতায় এসেছে, ততবারই দেশে দূর্ভিক্ষ, সন্ত্রাস আর নৈরাজ্য কায়েম করে দেশ তলাবিহীন ঝুঁড়িতে পরিণত হয়েছিল। পরবর্তীতে দেশবান্ধব এ সরকার ক্ষমতায় এসে দেশে শতভাগ বিদ্যুতায়ণ ও খাদ্যে স্বয়ংসম্পূর্ণসহ শিক্ষা, স্বাস্থ্য, আবাসন, যাতায়াত ও করোনা মোকাবেলাসহ সকল সেক্টরে অভূতপূর্ব উন্নয়ন করেছে। আজ এসব উর্ধমূখি উন্নয়নের স্রোতধারায় দিশেহারা হয়ে আবারও সরকারের বিরুদ্ধে শান্তিপূর্ণ কর্মসূচি পালনের নামে অপপ্রচার, ষড়যন্ত্র আর সন্ত্রাসের নৈরাজ্য সৃষ্টি করছে তারা। পরিশেষে প্রধান অতিথি শামীম আহমেদ চৌধুরী সুনামগঞ্জ-৫ আসনে নিজ দলীয় সংসদ সদস্যের কঠোর সমালোচনা করে বলেন, দলের তৃণমুল নেতাকর্মীর সাথে যার কোনো সম্পর্ক নেই, তাকে আর দেখতে চায়না নিপীড়িত জনতা। তাই আগামিতে এসব হাইব্রিড নেতাদের বাদ দিয়ে এ আসনে নতুন ও গ্রহনযোগ্য প্রার্থীকে মনোয়ন দিতে জনগনের পক্ষ থেকে জননেত্রী শেখ হাসিনার প্রতি আকুল আবেদন জানান তিনি।
 জনসভায় লক্ষীপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শফিকুল ইসলাম রতনের সভাপতিত্বে  এবং মকছুদুল আলম মানিক ও ডাঃ আশাম উদ্দিনের সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও দোহালিয়া ইউপি চেয়ারম্যান শামীমুল ইসলাম শামীম।  সম্মানিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও লক্ষীপুর ইউপি চেয়ারম্যান প্রভাষক জহিরুল ইসলাম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন  ছাতকের সিংচাপইড় ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন মো সাহেল, ছাতক সদর ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগের সদস্য শফিকুল ইসলাম আর্মি, উপজেলার আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম (আর্মি), বোগলা ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য হাবিবুর রহমান শেখ চান, মাহবুবুর রহমান হুমায়ুন, উপজেলার ছাত্রলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা আতাউর রহমান ছানী, ছাতক ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি রিয়াজ আহমেদ, দোয়ারাবাজার উপজেলা ছাত্রলীগ নেতা হুমায়ুন কবির, সমাজ সেবক মাহবুবুর রহমান হুমায়ুন প্রমুখ।
সভা শেষে লক্ষীপুর ইউনিয়নের অসহায় দরিদ্র ও বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন প্রধান অতিথি শামীম আহমদ চৌধুরী।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.