সংবাদ শিরোনাম
দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «  

জামিনে মুক্তি পেলেন সুনামগঞ্জ জেলা শ্রমিকলীগের সভাপতি মো. সেলিম আহমদ

সুনামগঞ্জ প্রতিনিধি::১৮দিন কারাবরণ শেষে আদালতের মাধ্যমে জামিনে মুক্তি পেলেন সুনামগঞ্জ জেলা শ্রমিকলীগের সভাপতি মো. সেলিম আহমদ।
রবিবার বিকেল ৫টায় সুনামগঞ্জ শহরের হালুয়ারগাওঁ কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্ত হলে তার হাজারো কর্মী সমর্থকরা মোটর সাইকেল শো-ডাউন করে তাকে জেলা শহরে নিয়ে আসেন।

তিনি গত ১৬ই আগষ্ট শহরের হাছন নগরস্থ নিজ বাসা থেকে চাদাবাজি ও অপহরণ মামলায় ডিবি পুলিশ তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

কারা মুক্তিতে এ সময় উপস্থিত ছিলেন,তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন,জেলা
শ্রমিকলীগের সহ সভাপতি মো. আবু হানিফ,পৌর শ্রমিকলীগের সভাপতি মো. সালেক মিয়া,সাধারন
সম্পাদক তৈয়বুর রহমান রাজ প্রমুখ।

কারামুক্তিপ্রাপ্ত সুনামগঞ্জ জেলা শ্রমিকলীগের সভাপতি মো. সেলিম আহমদ গণমাধ্যমকর্মীদের বলেন তিনি রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে জেলে যেতে হয়েছে। তিনি বলেন সত্যর জয় প্রতিষ্ঠা
করতে এবং জনগনের দাবী আদায়ে পূর্বের মতো আগামীতে ও রাজপথে থাকার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.