সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

জামিনে মুক্তি পেলেন সুনামগঞ্জ জেলা শ্রমিকলীগের সভাপতি মো. সেলিম আহমদ

সুনামগঞ্জ প্রতিনিধি::১৮দিন কারাবরণ শেষে আদালতের মাধ্যমে জামিনে মুক্তি পেলেন সুনামগঞ্জ জেলা শ্রমিকলীগের সভাপতি মো. সেলিম আহমদ।
রবিবার বিকেল ৫টায় সুনামগঞ্জ শহরের হালুয়ারগাওঁ কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্ত হলে তার হাজারো কর্মী সমর্থকরা মোটর সাইকেল শো-ডাউন করে তাকে জেলা শহরে নিয়ে আসেন।

তিনি গত ১৬ই আগষ্ট শহরের হাছন নগরস্থ নিজ বাসা থেকে চাদাবাজি ও অপহরণ মামলায় ডিবি পুলিশ তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

কারা মুক্তিতে এ সময় উপস্থিত ছিলেন,তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন,জেলা
শ্রমিকলীগের সহ সভাপতি মো. আবু হানিফ,পৌর শ্রমিকলীগের সভাপতি মো. সালেক মিয়া,সাধারন
সম্পাদক তৈয়বুর রহমান রাজ প্রমুখ।

কারামুক্তিপ্রাপ্ত সুনামগঞ্জ জেলা শ্রমিকলীগের সভাপতি মো. সেলিম আহমদ গণমাধ্যমকর্মীদের বলেন তিনি রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে জেলে যেতে হয়েছে। তিনি বলেন সত্যর জয় প্রতিষ্ঠা
করতে এবং জনগনের দাবী আদায়ে পূর্বের মতো আগামীতে ও রাজপথে থাকার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.