সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

মুক্তিযোদ্ধা যুব কমান্ডের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হলেন সিলেটের সাইফুল

সিলেটপোস্ট ডেস্ক::মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন সিলেটের কৃতি সন্তান, সাবেক ছাত্রনেতা ও বিশিষ্ট ব্যবসায়ী সাইফুল ইসলাম।

আজ ৫ ই সেপ্টেম্বর সোমবার মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ নজরুল ইসলাম বাচ্চু ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ আব্দুল জব্বার মৃধা সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য পাওয়া যায়।
সাইফুল ইসলামকে চিঠিতে বলা হয়, ১৯৭১ সালে জাতির জনক বঙ্গন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে আপনাদের পরিবার প্রত্যক্ষ ও পরোক্ষভাবে মহান মুক্তিযুদ্ধে যে ভূমিকা রেখেছে তা জাতীর ইতিহাসে স্মরণীয় হয়ে থাকবে। তারই ধারাবাহিকতায় আপনারা পরবর্তী সময়ে য্দ্ধুাপরাধীদের বিচারের দাবীতে এবং উগ্র-জঙ্গী, সন্ত্রাস, দূর্নীতি ও সাম্প্রদায়িক রাজনীতির বিরুদ্ধে যে সাহসী ভূমিকা অব্যাহত রেখেছেন তাতে পরবর্তী প্রজন্মের নিকট মুক্তিযুদ্ধের চেতনায় শোষনহীন সোনার বাংলা গড়ার অগ্রণী ভূমিকা রাখবে।
এ ব্যাপারে জানতে চাইলে নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে আমাকে দায়িত্ব প্রদান করায় গভীরভাবে কৃতজ্ঞতা জানাচ্ছি মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সভাপতি মোঃ নজরুল ইসলাম বাচ্চু ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ আব্দুল জব্বার মৃধা ভাইকে। তিনি আরও বলেন, মুক্তিযোদ্ধা যুব কমান্ডকে একটি শক্তিশালী সংগঠন হিসাবে গড়ে তুলতে আপ্রাণ চেষ্টা করে যাব।আমার উপর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালনের জন্য সকলের সহযোগীতা কামনা করছি। উল্লেখ্য, সাইফুল ইসলাম মুক্তিযোদ্ধা যুব কমান্ডের সিলেট জেলা শাখার সাধারন সম্পাদক পদে দায়িত্ব পালন করছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.