সংবাদ শিরোনাম
দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «   শীত বস্ত্র কম্বল বিতরণ করেছে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

মুক্তিযোদ্ধা যুব কমান্ডের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হলেন সিলেটের সাইফুল

সিলেটপোস্ট ডেস্ক::মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন সিলেটের কৃতি সন্তান, সাবেক ছাত্রনেতা ও বিশিষ্ট ব্যবসায়ী সাইফুল ইসলাম।

আজ ৫ ই সেপ্টেম্বর সোমবার মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ নজরুল ইসলাম বাচ্চু ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ আব্দুল জব্বার মৃধা সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য পাওয়া যায়।
সাইফুল ইসলামকে চিঠিতে বলা হয়, ১৯৭১ সালে জাতির জনক বঙ্গন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে আপনাদের পরিবার প্রত্যক্ষ ও পরোক্ষভাবে মহান মুক্তিযুদ্ধে যে ভূমিকা রেখেছে তা জাতীর ইতিহাসে স্মরণীয় হয়ে থাকবে। তারই ধারাবাহিকতায় আপনারা পরবর্তী সময়ে য্দ্ধুাপরাধীদের বিচারের দাবীতে এবং উগ্র-জঙ্গী, সন্ত্রাস, দূর্নীতি ও সাম্প্রদায়িক রাজনীতির বিরুদ্ধে যে সাহসী ভূমিকা অব্যাহত রেখেছেন তাতে পরবর্তী প্রজন্মের নিকট মুক্তিযুদ্ধের চেতনায় শোষনহীন সোনার বাংলা গড়ার অগ্রণী ভূমিকা রাখবে।
এ ব্যাপারে জানতে চাইলে নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে আমাকে দায়িত্ব প্রদান করায় গভীরভাবে কৃতজ্ঞতা জানাচ্ছি মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সভাপতি মোঃ নজরুল ইসলাম বাচ্চু ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ আব্দুল জব্বার মৃধা ভাইকে। তিনি আরও বলেন, মুক্তিযোদ্ধা যুব কমান্ডকে একটি শক্তিশালী সংগঠন হিসাবে গড়ে তুলতে আপ্রাণ চেষ্টা করে যাব।আমার উপর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালনের জন্য সকলের সহযোগীতা কামনা করছি। উল্লেখ্য, সাইফুল ইসলাম মুক্তিযোদ্ধা যুব কমান্ডের সিলেট জেলা শাখার সাধারন সম্পাদক পদে দায়িত্ব পালন করছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.