সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় রাইফেল ক্লাবকে এগিয়ে নিতে হবে – জেলা প্রশাসক মো. মজিবর রহমান

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট জেলা প্রশাসক ও সিলেট রাইফেল ক্লাবের সভাপতি মো. মজিবর রহমান বলেছেন, দীর্ঘদিন থেকে সিলেট রাইফেল ক্লাবের কোনো কার্যক্রম ছিলো না। নতুন এই যাত্রায় কমিটির সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় রাইফেল ক্লাবকে এগিয়ে নিতে হবে। জাতীয় পর্যায়ে আমরা ভালো করতে চাই। শীঘ্রই রাইফেল ক্লাবের অফিস মেরামত করা হবে। শুট্যিং কমপ্লেক্স তৈরি করে দ্রæত অনুশীলন শুরু করতে হবে।
সিলেট রাইফেল ক্লাবের দায়িত্ব হস্তান্তর ও নবনির্বাচিত কমিটির ১ম সভায় সভাপতির বক্তরব্য তিনি একথা বলেন। আজ সোমবার (০৫ সেপ্টেম্বর) বিকালে জেলা প্রশাসকের কার্যালয় অফিসের সম্মেলন কক্ষে নতুন কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়।
সিলেট রাইফেল ক্লাবের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো. জাহিদ খান সায়েকের পরিচালনায় এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও রাইফেল ক্লাবের সহসভাপতি ইমরুল হাসান, সহসভাপতি আফতাব চৌধুরী ও ডা. মোস্তফা শাহজামান চৌধুরী বাহার, কোষাধ্যক্ষ কয়সর আহমদ, যুগ্ম সম্পাদক আল আমিন মোস্তাক আহমদ চৌধুরী ও মো. আজহার উদ্দিন জাহাঙ্গীর, সদস্য শওকত ওসমান, কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, জগলুল হায়াত, মইন বক্ত মজুমদার, র.ব শাহেদ আহমদ ও ডা. জুলফিকার আহমদ জামী প্রমূখ।
নবনির্বাচিত কমিটির প্রথম সভায় আনুষ্ঠানিক দায়িত্ব হস্তান্তর করা হয়। জেলা প্রশাসক মো. মজিবর রহমান রাইফেল ক্লাবকে তিন লক্ষ টাকা অনুদান প্রদান করেন। এসময় রাইফেল ক্লাবের আগামী দিনের কিছু কার্যক্রম নির্দিষ্ট করা হয়। প্রথম সভায় সর্বসম্মতিক্রমে নেয়া সিদ্ধান্তগুলো হলো- রাইফেল ক্লাবের অফিস মেরামত, শুট্যিং কমপ্লেক্স তৈরি, রাইফেলের লাইসেন্স নবায়ন, নতুন রাইফেল ক্রয়, সপ্তাহে একদিন অনুশীলন ও ক্লাবের ব্যাংক একাউন্ট খোলা ইত্যাদি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.