সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

শান্তিগঞ্জে পুকুর থেকে এক বুদ্ধিপ্রতিবন্ধী ব্যাক্তির ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার একটি পুকুর থেকে এক বুদ্ধিপ্রতিবন্ধী ব্যাক্তির ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম অমই দাস (৪৫)। তিনি উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের ব্রাহ্মণগাঁও (রথপাড়া) গ্রামের মৃত ক্ষিতিশ দাসের ছেলে।

মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণগাঁও এলাকার অগ্রনী ফিশারীর প্বার্শবর্তী এক পুকুরে তার মরদেহ ভাসতে দেখেন স্থানীয়রা পুলিশকে খবর দিলে শান্তিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পুকুর থেকে লাশ উদ্ধার প্রথমে থানায় নিয়ে আসা হয় পরে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়।
স্থানীয় ও পরিবার সুত্রে জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে ৭ টায় সাঁতার না জানা এই বুদ্ধি প্রতিবন্ধী অমই দাস ব্রাহ্মণগাঁও এলাকার অগ্রনী ফিশারীর নিকটবর্তী পুকুর পাড়ে গরুর জন্য ঘাস কাটতে যান। দুপুরের দিকে তার মরদেহ ঐ পুকুরের পানিতে ভাসতে দেখেন স্থানীয়রা।
এই বুৃদ্ধি প্রতিবন্ধী অমই দাসের বাম পায়ের বুড়ো আঙ্গুলে ক্ষতস্থান থেকে রক্ত বের হতে দেখা যায় এবং মুখ দিয়ে লালা বের হতে দেখা যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অমই দাস পানিতে ডুবে অথবা সাপের কামড়ে মারা যেতে পারেন। বুদ্ধি প্রতিবন্ধী অমই দাসের সাথে এলাকার প্রত্যেকের সাথে সৌহার্দপূর্ণ সম্পর্ক ছিল বলেও জানান তার পরিবার ও স্থানীয়রা।

এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) খালেদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত ব্যাক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.