সংবাদ শিরোনাম
দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «   শীত বস্ত্র কম্বল বিতরণ করেছে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

শান্তিগঞ্জে পুকুর থেকে এক বুদ্ধিপ্রতিবন্ধী ব্যাক্তির ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার একটি পুকুর থেকে এক বুদ্ধিপ্রতিবন্ধী ব্যাক্তির ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম অমই দাস (৪৫)। তিনি উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের ব্রাহ্মণগাঁও (রথপাড়া) গ্রামের মৃত ক্ষিতিশ দাসের ছেলে।

মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণগাঁও এলাকার অগ্রনী ফিশারীর প্বার্শবর্তী এক পুকুরে তার মরদেহ ভাসতে দেখেন স্থানীয়রা পুলিশকে খবর দিলে শান্তিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পুকুর থেকে লাশ উদ্ধার প্রথমে থানায় নিয়ে আসা হয় পরে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়।
স্থানীয় ও পরিবার সুত্রে জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে ৭ টায় সাঁতার না জানা এই বুদ্ধি প্রতিবন্ধী অমই দাস ব্রাহ্মণগাঁও এলাকার অগ্রনী ফিশারীর নিকটবর্তী পুকুর পাড়ে গরুর জন্য ঘাস কাটতে যান। দুপুরের দিকে তার মরদেহ ঐ পুকুরের পানিতে ভাসতে দেখেন স্থানীয়রা।
এই বুৃদ্ধি প্রতিবন্ধী অমই দাসের বাম পায়ের বুড়ো আঙ্গুলে ক্ষতস্থান থেকে রক্ত বের হতে দেখা যায় এবং মুখ দিয়ে লালা বের হতে দেখা যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অমই দাস পানিতে ডুবে অথবা সাপের কামড়ে মারা যেতে পারেন। বুদ্ধি প্রতিবন্ধী অমই দাসের সাথে এলাকার প্রত্যেকের সাথে সৌহার্দপূর্ণ সম্পর্ক ছিল বলেও জানান তার পরিবার ও স্থানীয়রা।

এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) খালেদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত ব্যাক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.