সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

কুলাউড়ার ব্রাহ্মনবাজারে সড়ক ও জনপদের জায়গা দখল করে মার্কেট ণির্মানের অভিযোগ

কুলাউড়া প্রতিনিধি::কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজারের মিশন চৌমুহনীতে সড়ক ও জনপদ
বিভাগের জায়গা দখল করে মার্কেট নির্মাণের অভিযোগ করেন স্থানীয় ব্যবসায়ী ও বাসিন্দারা।

বিষয়টি সড়ক ও জনপদ বিভাগকে অবহিত করলেও তারা কার্যকর কোন ব্যবস্থা গ্রহণ না করায় জনমনে ক্ষোভ বিরাজ করছে। যদিও সওজ
কতৃপক্ষ সার্ভেয়ার পাঠিয়ে কাজ বন্ধের নির্দেশ দিয়েছে কিন্তু তা কর্নপাত না করে মার্কেট ণির্মানের কাজ চলছে।

সরেজমিন এলাকায় গিয়ে দেখা যায়, কুলাউড়া মৌলভীবাজার সড়কের পাশের মিশন চৌমুহনীতে জায়গা দখল করে মসজিদের নাম ভাঙ্গিয়ে মার্কেটের নির্মাণ কাজ চলছে।

মসজিদ কমিটির সাধারণ সম্পাদক ফয়সল মিয়া এবং কোষাধ্যক্ষ আবদুল লতিফ জানান, মসজিদ কমিটির সভাপতি ফাতু মিয়া এককভাবে সরকারি
জায়গায় মার্কেট বানাচ্ছেন। জেলা পরিষদের বরাদ্দকৃত টাকায় এই নির্মাণকাজ হচ্ছে বলে তারা নিশ্চিত করেন। এ বিষয়ে বারবার সড়ক ও জনপদের সাথে যোগাযোগ করা হলে তারা বিষয়টিকে গুরুত্ব দিচ্ছে না বলে অভিযোগ এলাকাবাসীর।

সওজের কুলাউড়া উপজেলার দায়িত্বরত উপসহকারী প্রকৌশলী পার্থ সরকার জানান, আমি সার্ভেয়ার পাঠিয়ে সওজের জায়গায় মার্কেটের কাজ বন্ধের নির্দেশ দিয়েছি। এরপরও যদি তাঁরা কাজ করে তাহলে আইনগত ব্যবস্থা নেওয়া
হবে।

কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহমুদুর রহমান খোন্দকার বলেন,এ ব্যাপারে আমি অবগত নয়। সওজ কতৃপক্ষ যদি আমাদের অবগত করে তাহলে আমরা আইনী ব্যবস্থা নেবো।

এ ব্যাপারে সওজের মৌলভীবাজারের নির্বাহী প্রকৌশলী জিয়া উদ্দীন জানান, বিষয়টি তিনি অবহিত নন। অবিলম্বে জায়গা দখলমুক্ত করার ব্যবস্থা গ্রহণ করবেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.