সংবাদ শিরোনাম
দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «   শীত বস্ত্র কম্বল বিতরণ করেছে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

কুলাউড়ার ব্রাহ্মনবাজারে সড়ক ও জনপদের জায়গা দখল করে মার্কেট ণির্মানের অভিযোগ

কুলাউড়া প্রতিনিধি::কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজারের মিশন চৌমুহনীতে সড়ক ও জনপদ
বিভাগের জায়গা দখল করে মার্কেট নির্মাণের অভিযোগ করেন স্থানীয় ব্যবসায়ী ও বাসিন্দারা।

বিষয়টি সড়ক ও জনপদ বিভাগকে অবহিত করলেও তারা কার্যকর কোন ব্যবস্থা গ্রহণ না করায় জনমনে ক্ষোভ বিরাজ করছে। যদিও সওজ
কতৃপক্ষ সার্ভেয়ার পাঠিয়ে কাজ বন্ধের নির্দেশ দিয়েছে কিন্তু তা কর্নপাত না করে মার্কেট ণির্মানের কাজ চলছে।

সরেজমিন এলাকায় গিয়ে দেখা যায়, কুলাউড়া মৌলভীবাজার সড়কের পাশের মিশন চৌমুহনীতে জায়গা দখল করে মসজিদের নাম ভাঙ্গিয়ে মার্কেটের নির্মাণ কাজ চলছে।

মসজিদ কমিটির সাধারণ সম্পাদক ফয়সল মিয়া এবং কোষাধ্যক্ষ আবদুল লতিফ জানান, মসজিদ কমিটির সভাপতি ফাতু মিয়া এককভাবে সরকারি
জায়গায় মার্কেট বানাচ্ছেন। জেলা পরিষদের বরাদ্দকৃত টাকায় এই নির্মাণকাজ হচ্ছে বলে তারা নিশ্চিত করেন। এ বিষয়ে বারবার সড়ক ও জনপদের সাথে যোগাযোগ করা হলে তারা বিষয়টিকে গুরুত্ব দিচ্ছে না বলে অভিযোগ এলাকাবাসীর।

সওজের কুলাউড়া উপজেলার দায়িত্বরত উপসহকারী প্রকৌশলী পার্থ সরকার জানান, আমি সার্ভেয়ার পাঠিয়ে সওজের জায়গায় মার্কেটের কাজ বন্ধের নির্দেশ দিয়েছি। এরপরও যদি তাঁরা কাজ করে তাহলে আইনগত ব্যবস্থা নেওয়া
হবে।

কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহমুদুর রহমান খোন্দকার বলেন,এ ব্যাপারে আমি অবগত নয়। সওজ কতৃপক্ষ যদি আমাদের অবগত করে তাহলে আমরা আইনী ব্যবস্থা নেবো।

এ ব্যাপারে সওজের মৌলভীবাজারের নির্বাহী প্রকৌশলী জিয়া উদ্দীন জানান, বিষয়টি তিনি অবহিত নন। অবিলম্বে জায়গা দখলমুক্ত করার ব্যবস্থা গ্রহণ করবেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.