সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত দুই আসামী গ্রেপ্তার

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুরে ১৫ মাসের সাজাপ্রাপ্তসহ আরো চার মামলার গ্রেপ্তারি পরোয়ানা ভুক্ত পলাতক আসামী কনর মিয়াকে (৩৭) গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বুধবার আসামীকে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
এর আগে মঙ্গলবার সন্ধ্যায় হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ এলাকা থেকে আসামীকে গ্রেপ্তার করা হয়।

কনর মিয়া উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের ইসমাইল চক গ্রামের রাশিদ মিয়ার ছেলে।

বিষয়টি নিশ্চিত করে জগন্নাথপুর থানার উপপরিদর্শক (এসআই) জিয়া উদ্দিন বলেন, ২০২০ সালে মারামারির একটি মামলার রায়ে কনর মিয়াকে ১৫ মাসের সাজা ও ৫ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরো ৩ মাসের সাজা প্রদান করা হয়। এরপর থেকে আসামী পলাতক ছিল। এছাড়া আসামীর বিরুদ্ধে খুন, ডাকাতি এবং অস্ত্রসহ ১০ টি মামলা রয়েছে। যার মধ্যে কনর মিয়া ৪টি মামলার গ্রেপ্তারি পরোয়ানা ভুক্ত।

এদিকে, জগন্নাথপুর থানার উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলামের নেতৃত্বে মাদক মামলার ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডপ্রাপ্ত পলাতক আসামী দেলোয়ার হোসেনকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ।
দেলোয়ার উপজেলার আশারকান্দি ইউনিয়নের ঐয়ারদাস গ্রামের মৃত মফিজ উল্লার ছেলে।
মঙ্গলবার রাতে আসামীকে নিজে বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, আসামীদের সুনামগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.