সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

জ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে   বিএনপির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

বালাগঞ্জ প্রতিনিধি::জ্বালানী তেল ও নিত্যপ্রয়োজনীয় সকল পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে ও ভোলায় পুলিশের গুলিতে নিহত ছাত্রদলের সভাপতি নুরে আলম, স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম, নারায়ণগঞ্জ যুবদল নেতা শাওন প্রধানকে হত্যার প্রতিবাদে বালাগঞ্জ উপজেলাধীন পশ্চিম গৌরীপুর ইউনিয়ন বিএনপির প্রতিবাদ সমাবেশ বুধবার (৭ সেপ্টেম্বর ২০২২ইংরেজী) বেলা সাড়ে ১২ টায় পশ্চিম গৌরীপুর ইউনিয়ন বিএনপি’র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন পশ্চিম গৌরীপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মাওলানা মনির হোসেনের সভাপতিত্বে ও বালাগঞ্জ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইফুল আহমদ সেফুল এর পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মোহাম্মদ গোলাম রাব্বানী।
বিশেষ অথিতি হিসাবে উপস্হিত ছিলেন বালাগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম, মুজিবুর রহমান চেয়ারম্যান, বালাগঞ্জ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইফুল আহমদ সেফুল
ও বালাগঞ্জ উপজেলা যুবদলের প্রথম সদ্স্য মোঃ মাসুক মিয়া। আনন্যদের মধ্যে বক্তব্য রাখেন পশ্চিম গৌরীপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মাওলানা মনির হোসেন, বালাগঞ্জ উপজেলা বিএনপির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুজেল আহমদ, বালাগঞ্জ উপজেলার ছাএ দলের সাবেক যুগ্ন সম্পাদক ইকবাল হাসান, পশ্চিম গৌরীপুর ইউনিয়ন যুবদলের সহ সভাপতি মিছবাহ আহমদ, ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ আব্দুল মুতলিব, সাধারণ সম্পাদক মুনসুর আলী, ২নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ আজম আলী, সাধারণ সম্পাদক ছুরাব আলী, যুগ্ম সাধারণ সম্পাদক কওছর আহমদ, সাংগঠনিক সম্পাদক মোঃ মখদ্দছ আলী, ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি কামাল আহমদ, সিনিয়র সহ সভাপতি রুসন আলী। এতে উপস্হিত ছিলেন ১,২,৩ নং ওয়ার্ড বিএনপি যুবদল ছাত্রদলের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বালাগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি মোহাম্মদ গোলাম রাব্বানী , বলেন, রাতের আধারে হঠাৎ করে সকল জ্বালানী তেলের মূল্য শতকরা ৫১ ভাগ বৃদ্ধি করাটা অত্যন্ত অমানবিক ও অস্বাভাবিক। এমনিতে নিত্যপণ্যের উর্ধমূল্যের কারণে জনগণের নাভিশ্বাস অবস্থা। মানুষ ঠিকমত খেয়ে পড়ে বাঁচতে পারছেনা। গ্যাস, বিদ্যুতের দাম বাড়ায় এবং লোডশেডিংয়ে অতিষ্ঠ। সেই মূহুর্ততে এভাবে ডিজেল, পেট্রোল ও অকটেনের দাম বাড়ানো কোনভাবেই মেনে যায়না। এটা খুবই অবিবেচক সিদ্ধান্ত। বিশেষ করে যখন সারাবিশ্বে দাম কমেছে।

বালাগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম,মুজিবুর রহমান চেয়ারম্যান বলেন, তেলের মূল্যবৃদ্ধির ফলে সবকিছুর দাম আবারও বাড়বে। এতে জীবনযাপন অত্যন্ত কষ্টদায়ক ও অসহনীয় পর্যায়ে পৌছাবে। কিন্তু কেন এই দূর্ভোগে ফেলা হচ্ছে দেশবাসীকে। লুটপাট করে অর্থপাচারের মাধ্যমে নিজেদের আখের গোছানোর জন্যই এই জনবিরোধী অবস্থান সরকারের। জাতীয় পার্টি এমন আচরণে ক্ষুদ্ধ। কারণ আমরা জনগণের জন্য রাজনীতি করি। তাই মানুষের অসুবিধা সৃষ্টি করে এধরনের কর্মকাণ্ডকে কোনভাবেই সমর্থন করতে পারিনা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.