সংবাদ শিরোনাম
সাংবাদিক মীর্জা সোহেলের মায়ের মৃত্যুতে সিলেট জেলা প্রেসক্লাবের শোক  » «   তাহিরপুরে চোরাই পথে কয়লা সংগ্রহ করতে গিয়ে শ্রমিকের মৃত্যু !  » «   ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «  

ছাতকে শিক্ষার্থীদের স্কুল ড্রেস বিতরণ করলো মাস্টার হাবিবুর রহমান ফাউন্ডেশন

ছাতক(সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের ছাতকে শতাধিক শিক্ষার্থীদের নতূন স্কুল ড্রেস বিতরণ করেছে মরহুম মাস্টার হাবিবুর রহমান ফাউন্ডেশন। বৃহস্পতিবার বিকা‌লে ফাউন্ডেশনের পক্ষ থেকে উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের লক্ষিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে এসব স্কুল ড্রেস বিতরণ করা হয়। এ উপলক্ষে বিদ্যালয় ক্যাম্পাসে এক সভা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সাজিদুর রহমানের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক নুরুল হক এর পরিচালনায় আয়োজিত স্কুল ড্রেস বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, মরহুম মাস্টার হাবিবুর রহমান ফাউন্ডেশনের সমন্বয়ক মাহফুজুর রহমান মাসুম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন নোয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রেজ্জাদ আহমদ। এ সময় বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি আলতাফুর রহমান সুফি, সহকারি শিক্ষক পরেশ চন্দ্র দাশ, সাংবাদিক ফজল উদ্দীন, সহকারি শিক্ষক শাফিয়া বেগম, নাজমিন বেগম, প্রার্থনা রাণী চক্রবর্তী, পরিচালনা কমিটির সদস্য সিরাজুল ইসলাম, সমাজ সেবক আছাবুর রহমান, অলিমা বেগম, হাজেরা বেগম, আশিকুর মিয়া, সালিকুর রহমানসহ শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মরহুম মাস্টার হাবিবুর রহমান ফাউন্ডেশনের সমন্বয়ক মাহফুজুর রহমান মাসুম বলেন, ফাউন্ডেশনের নিজ অর্থায়নে শিক্ষার্থীর মধ্যে এসব স্কুল ড্রেস বিতরণ করা হয়েছে। পর্যাক্রমে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রাথমিক শিক্ষাবৃত্তি, শিক্ষার্থীদের স্কুল ড্রেসসহ শিক্ষা উপকরণ দেয়া হবে। তিনি বলেন, করোনা, বন্যাসহ বিভিন্ন দূর্যোগে মানুষের পাশে ছিল এ ফাউন্ডেশন। আগামীতেও সামাজিক সকল কার্যক্রম অব্যাহত থাকবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.