সংবাদ শিরোনাম
দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «  

ছাতকে নবাগত ইউএনও এর যোগদান

ছাতক(সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের ছাতকে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান ও নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরের জামান চৌধুরী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এক কোশল বিনিময় করেন। গত বুধবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছ থেকে আনুষ্ঠানিক দায়িত্বভার গ্রহন করেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরের জামান চৌধুরী। বিদায় ও বরন বেলায় উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী ও রাজনী‌তিসহ নানা পেশার এবং সুধীজনদের মধ্যে এক বেদনাময় দৃশ্যের অবতারনা হয়। বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমানকে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে বিদায় কালে অনেকেই আবেগ-আপ্লোত হতে দেখা যায়। অনেকেই আবার অশ্রুসিক্ত নয়নে বিদায়ী কর্মকতাকে জড়িয়ে ধরে নিজের আবেগ ও ভালোবাসা প্রকাশ করেছেন। এসময় বিদায়ী কর্মকর্তা মামুনুর রহমানও নিজের চোখের বাঁধ ধরে রাখতে পারেননি। নিজেও অশ্রুসিক্ত হয়ে উঠেন প্রানপ্রিয় সহকর্মী ও শুভাকাংখিদের জন্য।

অন্যদিকে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বরনের প্রস্তুতিও ছিল আগে থেকেই। বিদায়ী কমর্কর্তার বিদায়ের পরেই উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরের জামান চৌধুরীকে বরন করা হয়।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরের জামান চৌধুরী উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে চট্টগ্রাম বিভাগের কুতুবদিয়া উপজেলায় দায়িত্ব পালন করেছি‌লেন। সেখান থেকে তিনি ছাতকে যোগদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.