সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

দোয়ারাবাজারে শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

দোয়ারাবাজার( সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের দোয়ারাবাজারে  ৬ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে একমাত্র আসামি কবির হোসেন(৩৬)কে গ্রেফতার করেছে পুলিশ।
বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর থানার ভবানীপুর এলাকা  থেকে তাকে  গ্রেফতার করা হয়েছে।আসামি কবির হোসেন দোয়ারাবাজার সদর ইউনিয়নের বাজিতপুর গ্রামের ওহাব আলীর ছেলে।
পুলিশ ও পারিবারিক সুত্রে জানাযায়,গত রবিবার সন্ধ্যা ৬ টার দিকে বাড়ির পাশে দাদীর সাথে একটি ফিসারি পাড়ে শাক তুলতে যায়। এসময় অভিযুক্ত কবির হোসেন দাদীকে একটু  দূর জাগায় বেশি কচুর লতি পাওয়া যাবে বলে পাঠিয়ে দেয়। এসময় মেয়েটির মুখ চেপে ধরে পার্শ্ববর্তী ফিসারি পাড়ে নিয়ে  কবির হোসেন তাকে ধর্ষণ করে। পরে শিশু চিৎকার ও কান্নাকাটি করতে থাকলে দ্রুত পালিয়ে যায়।
এতে শিশুটি অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যরা  তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে  ভর্তি করান।হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে ধর্ষণের আলামত পেয়ে থানাকে জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থ’লে যায়। বিষয়টি জানাজানি হয়ে গেলে কবির হোসেন  দ্রুত পালিয়ে যায়। শিশুটির ডাক্তারি পরীক্ষার পরদিন মঙ্গলবার দুপুরে  শিশুর বাবা বাদী হয়ে কবির হোসেন (৩৬) নামের এক যুবককে আসামি করে দোয়ারাবাজার  থানায় একটি ধর্ষণ মামলা করেন। বর্তমানে শিশুটির দরিদ্র পরিবার অসহায় ও আতঙ্কে দিনাতিপাত করছেন।
এ ব্যাপারে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ  (ওসি) দেবদুলাল ধর সত্যতা নিশ্চিত করে  জানান,, শিশু ধর্ষন মামলার আসামি কবির হোসেনকে  সুনামগঞ্জের জগন্নাথপুর থানার ভবানীপুর এলাকা  থেকে  গ্রেফতার করা হয়েছে। তাকে সুনামগঞ্জ  কোর্টের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.