সংবাদ শিরোনাম
সাংবাদিক মীর্জা সোহেলের মায়ের মৃত্যুতে সিলেট জেলা প্রেসক্লাবের শোক  » «   তাহিরপুরে চোরাই পথে কয়লা সংগ্রহ করতে গিয়ে শ্রমিকের মৃত্যু !  » «   ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «  

যুক্তরাজ্যযাত্রা উপলক্ষে সাংবাদিক মনোয়ার চৌধুরীকে সংবর্ধনা

সিলেটপোস্ট ডেস্ক::দৈনিক সময়ের আলো পত্রিকার সিলেট ব্যুরো প্রধান মনোয়ার জাহান চৌধুরীর স্বপরিবারে যুক্তরাজ্যযাত্রা উপলক্ষ্যে বিদায় সংবর্ধনা দিয়েছেন সহকর্মী সাংবাদিকবৃন্দ। শুক্রবার (৯ সেপ্টেম্বর) রাতে সিলেট নগরের পূর্ব জিন্দাবাজারের একটি অভিজাত হোটেলের কনফারেন্সরুমে সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে সাংবাদিক মনোয়ার জাহান চৌধুরী বলেন, সময়ের প্রয়োজনে, অর্থনৈতিকভাবে আরেকটু সমৃদ্ধ জীবনযাপনের তাগিদে আমাকে স্ব-পরিবারে যুক্তরাজ্যে যেতে হচ্ছে। আমি যতোই প্রবাসজীবনে যাইনা কেনো আমার মনপ্রাণ সবসময়ই সিলেটে পড়ে রইবে। আমার প্রাণপ্রিয় সহকর্মীদের, আমার জীবনের সুখ-দুঃখের সারথীদের আমি কোনোদিনও ভুলতে পারবো না। যেখানেই, যতোদূরেই থাকি সবসময়ই আমি তাদেরকে মনে রাখবো। আমার প্রাণপ্রিয় সহকর্মীরা আজ বিদায় সংবর্ধনা প্রদান করে যে সম্মান দিয়েছেন তা আমার আগামী জীবনের জন্য অনুপ্রেরণা যোগাবে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেনো সুস্থ শরীরে জীবনযাপন করতে পারি।
সিলেট জেলা প্রেসক্লাবের সহসভাপতি এস সুটন সিংহের সভাপতিত্বে এবং জেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মিসবাহ উদ্দীন আহমদেও সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন জেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক অধ্যক্ষ লিয়াকত শাহ ফরিদী, জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সংগ্রাম সিংহ, জেলা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি ও দৈনিক একাত্তরের কথা’র উপ-সম্পাদক মঈন উদ্দিন, দৈনিক মানবজমিন ও একুশে টেলিভিশনের সিলেট ব্যুরোপ্রধান ওয়েছ খছরু, দৈনিক সমকাল’র স্টাফ রিপোর্টার মুকিত রহমানী ও ফয়সল আহমদ বাবলু, বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সিলেট ব্যুরো প্রধান ও জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল, বাংলাভিশন’র সিলেট ব্যুরো প্রধান দিপু সিদ্দিকী, একাত্তরের কথা পত্রিকার বার্তা সম্পাদক সাঈদ চৌধুরী টিপু, শুভ প্রতিদিন পত্রিকার মফস্বল সম্পাদক ইমরান আহমদ, জেলা প্রেসক্লাবের সাবেক সহ সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, সাবেক দপ্তর সম্পাদক ইমরান আহমদ, যায়যায়দিন পত্রিকার সিলেট ব্যুরোপ্রধান মো. আব্দুল কাইয়ুম, চ্যানেল আইয়ের সিলেট প্রতিনিধি সাদিকুর রহমান সাকী, বর্তমান সহসাধারণ সম্পাদক সৈয়দ রাসেল,  প্রথম আলো পত্রিকার সিলেট প্রতিনিধি সুমনকুমার দাশ, সাংবাদিক মাইনুল হাসান টিটু, নারী সাংবাদিক কেন্দ্র সিলেট বিভাগীয় সভাপতি ও গাজী টিভির সিলেট প্রতিনিধি বিলকিস আক্তার সুমী, সাধারণ সম্পাদক মনিকা ইসলাম, শ্যামল সিলেটের চিফ রিপোর্টার মো. নাসির উদ্দিন, জেলা প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুলতান সুমন, সাবেক তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এম এ মালেক, কার্যনির্বাহী পরিষদ সদস্য মাহমুদ হোসেন, সিলেটের দিনকাল পত্রিকার বার্তা সম্পাদক রবি কিরণ সিংহ রাজেশ, দৈনিক সিলেটের দিনরাত পত্রিকার সম্পাদক মো. মুজিবুর রহমান ডালিম, দৈনিক যুগভেরী পত্রিকার স্টাফ ফটোগ্রাফার রণজিৎ কুমার সিংহ, দৈনিক আমাদের নতুন সময়ের ব্যুরোপ্রধান আশরাফ চৌধুরী রাজু, সাংবাদিক মো. সাহেদ আহমদ, সংবাদপত্র ব্যবসায়ী ইসমাঈল হোসেন, জাগ্রত সিলেটের কম্পিউটার ইনচার্জ মুহম্মদ মিজানুর রহমান, জালালাবাদ ক্যান্টনম্যান্ট স্কুল ও কলেজের সিনিয়র শিক্ষক হারুনুর রশীদসহ সংবর্ধিত সাংবাদিক মনোয়ার জাহান চৌধুরীর সাবেক ও বর্তমান সহকর্মীবৃন্দ।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.