সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

মছব্বির আলী ফাউন্ডেশনের উদ্যোগে ডিপ টিউবওয়েল ও পাবলিক টয়লেট স্থাপন

সিলেটপোস্ট ডেস্ক::সিলেটের বিশ্বনাথ উপজেলার সেবামূলক সংগঠন মছব্বির আলী ফাউন্ডেশনের উদ্যোগে ১টি ডিপ টিউবওয়েল ও পাবলিক টয়লেট স্থাপন করা হয়েছে। শুক্রবার বিকেল ৩টার দিকে দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার পশ্চিম ভালকি গ্রামের মৃত লাল মিয়ার পুত্র হাফিজ ফয়জুল ইসলামের ভূমিতে এই টিউবওয়েল ও টয়েলট স্থাপন করা হয়।
ফাউন্ডেশনের সভাপতি আব্দুল জলিল তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আলমের পরিচালনায় স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এম. এ খালিকের সুযোগ্য পুত্র আলমাস মোহাম্মদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ৩নং তেতলী ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. ফারুক মিয়া, লালাবাজার ব্যবসায়ী কমিটির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল গফফার, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রব, মো. আমির আলী ও এমদাদ হোসেন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- পশ্চিম লালাবাজার ভালকি গ্রামের পাঞ্জেগানা মসজিদের মোতাওয়াল্লী মো. আব্দুল আলিম, ব্যবসায়ী রিয়াজ মিয়া ও আলমগীর হোসেন।
ফাউন্ডেশনের পক্ষে উপস্থিত ছিলেন- সহ সভাপতি মইনুল হক, আব্দুল জলিল সেলিম ও হেলাল উদ্দিন, সহ সাধারণ সম্পাদক সুমন আহমদ, জেলা সমন্বয়কারী শোয়েব আহমদ, অফিস প্রশাসক আবুল কালাম, সদস্যবৃন্দের মধ্যে- সাইদুর রহমান, খলিলুর রহমান, ইমাদ উদ্দিন, ও ছালিক মিয়া, প্রমুখ।
উল্লেখ্য, দীর্ঘদিন থেকে জনসেবামূলক কর্মকান্ডে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে মছব্বির আলী ফাউন্ডেশন। ইতিপূর্বে ফাউন্ডেশনের পক্ষ থেকে বলাউরা বাজার, মাসুক বাজার, কামাল বাজার, লালাবাজারসহ বিভিন্ন স্থানে একইভাবে পাবলিক টয়লেট স্থাপন করা হয়েছে। আগামীতেও এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে নিশ্চিত করেছেন ফাউন্ডেশনের সভাপতি আব্দুল জলিল তালুকদার।
তিনি বলেন, আজ (শুক্রবার) যেখানে ডিপ টিউবওয়েল ও পাবলিক টয়লেট স্থাপন করা হয়েছে। ওই জায়গাটি স্বেচ্ছায় প্রদান করেছেন হাফিজ ফয়জুল ইসলাম। সুতরাং, তিনি ভূমিদাতা হিসেবে সেবামূলক এই কর্মকান্ডের অংশীদার বটে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.