সংবাদ শিরোনাম
দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «  

উচ্চ শিক্ষিত হয়ে দেশের জন্য কাজ করতে হবে: পাপলু পাল

সিলেটপোস্ট ডেস্ক::শিক্ষক পাপলু পাল বলেছেন, শুধু শিক্ষিত হলে হবে না, ভালো মানুষ হতে হবে। উচ্চ শিক্ষা অর্জন করে একজন শিক্ষার্থী দেশের সুনাম বয়ে আনতে পারে। উচ্চ শিক্ষিত হয়ে দেশের জন্য কাজ করতে হবে। শিক্ষাই হচ্ছে একটি জাতির মেরুদন্ড, শিক্ষার কোন বিকল্প নেই।
তিনি ৯ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে নগরীর মিরাবাজারস্থ একটি  চাইনিজ রেস্টুরেন্টের হলরুমে হিসাববিজ্ঞান ও ফিনান্স প্র্যাকটিস সেন্টার আয়োজিত অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থীদের বিদায়ী ও সংবর্ধনা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
হিসাববিজ্ঞান ও ফিন্যান্স প্র্যাকটিস সেন্টারের পরিচালক আনছার আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও পিন্টু চক্রবর্তীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সেন্ট্রাল উইমেন্স কলেজের ভাইস প্রিন্সিপাল আহমদ জিয়া শামস, দিকদর্শন প্রকাশনী লিমিটেড সিলেট জোন এর আরএম মোহাম্মদ রকিবুল আমীন।
এসময় শিক্ষার্থীদের মধ্যে থেকে বক্তব্য রাখেন, শারমিন আক্তার, মেহরাজ জেবিন, মাইশা চৌধুরী, নাজিফা, নিশাত তাসনিম, নওশীন শারমিলি প্রমি, আনিকা তাহমিন তান্নি। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আবু বক্কর মিনহাজ, গীতা পাঠ করেন শ্যামা রানী পাল। পরে শিক্ষার্থীদের মধ্যে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.