সংবাদ শিরোনাম
সাংবাদিক মীর্জা সোহেলের মায়ের মৃত্যুতে সিলেট জেলা প্রেসক্লাবের শোক  » «   তাহিরপুরে চোরাই পথে কয়লা সংগ্রহ করতে গিয়ে শ্রমিকের মৃত্যু !  » «   ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «  

উচ্চ শিক্ষিত হয়ে দেশের জন্য কাজ করতে হবে: পাপলু পাল

সিলেটপোস্ট ডেস্ক::শিক্ষক পাপলু পাল বলেছেন, শুধু শিক্ষিত হলে হবে না, ভালো মানুষ হতে হবে। উচ্চ শিক্ষা অর্জন করে একজন শিক্ষার্থী দেশের সুনাম বয়ে আনতে পারে। উচ্চ শিক্ষিত হয়ে দেশের জন্য কাজ করতে হবে। শিক্ষাই হচ্ছে একটি জাতির মেরুদন্ড, শিক্ষার কোন বিকল্প নেই।
তিনি ৯ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে নগরীর মিরাবাজারস্থ একটি  চাইনিজ রেস্টুরেন্টের হলরুমে হিসাববিজ্ঞান ও ফিনান্স প্র্যাকটিস সেন্টার আয়োজিত অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থীদের বিদায়ী ও সংবর্ধনা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
হিসাববিজ্ঞান ও ফিন্যান্স প্র্যাকটিস সেন্টারের পরিচালক আনছার আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও পিন্টু চক্রবর্তীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সেন্ট্রাল উইমেন্স কলেজের ভাইস প্রিন্সিপাল আহমদ জিয়া শামস, দিকদর্শন প্রকাশনী লিমিটেড সিলেট জোন এর আরএম মোহাম্মদ রকিবুল আমীন।
এসময় শিক্ষার্থীদের মধ্যে থেকে বক্তব্য রাখেন, শারমিন আক্তার, মেহরাজ জেবিন, মাইশা চৌধুরী, নাজিফা, নিশাত তাসনিম, নওশীন শারমিলি প্রমি, আনিকা তাহমিন তান্নি। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আবু বক্কর মিনহাজ, গীতা পাঠ করেন শ্যামা রানী পাল। পরে শিক্ষার্থীদের মধ্যে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.