সংবাদ শিরোনাম
দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «  

সাংবাদিক মনোয়ার ও শিপুকে সিলেট জেলা প্রেসক্লাবের বিদায়ী সংবর্ধনা

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট জেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য, দৈনিক সময়ের আলো’র সিলেট ব্যুরো প্রধান মনোয়ার জাহান চৌধুরী এবং জেলা প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক, দৈনিক আমাদের সময় পত্রিকার সিলেট প্রতিনিধি নুরুল হক শিপু যুক্তরাজ্য যাচ্ছেন। তাদের যুক্তরাজ্যযাত্রার প্রাক্কালে সিলেট জেলা প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।
শনিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টায় নগরীর পূর্ব জিন্দাবাজার বারুতখানায় সিলেট জেলা প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী দুই সাংবাদিককে ফুল ও সংবর্ধনা ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানান প্রেসক্লাব নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘সিলেটের ইতিবাচক সাংবাদিকতায় মনোয়ার জাহান চৌধুরী ও নুরুল হক চৌধুরী শিপু গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। প্রবাস জীবনেও তারা মানুষের কল্যাণে নিরলসভাবে পেশাদারিত্ব বজায় রেখে কাজ করে যাবেন। সিলেট জেলা প্রেসক্লাবের আদর্শ ও চেতনাকে বুকে লালন করে যুক্তরাজ্যে তারা সফল হয়ে ক্লাবের ভাবমূর্তিকে আরও উজ্জ্বল থেকে উজ্জ্বলতর করবেন বলে প্রত্যাশা করি।’
সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক আল আজাদের সভাপতিত্বে ও সহসাধারণ সম্পাদক সৈয়দ রাসেলের সঞ্চালনায় সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন মনোয়ার জাহান চৌধুরী ও নুরুল হক শিপু। সংবর্ধিত দুই সাংবাদিকদের নিয়ে কর্মক্ষেত্রের স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের ক্লাবের কার্যনির্বাহী পরিষদের সিনিয়র সহসভাপতি মঈন উদ্দিন, জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদ সদস্য সিটি কাউন্সিলর রেজওয়ান আহমদ, সহসভাপতি এস. সুটন সিংহ, সুনামগঞ্জ প্রেসক্লাবের সদ্য সাবেক সভাপতি ও মনোয়ার জাহানের বড়ভাই শাহজাহান চৌধুরী, একাত্তরের কথা’র বার্তা সম্পাদক সাঈদ চৌধুরী টিপু, জেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মিসবাহ উদ্দীন আহমদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুলতান সুমন, সিলেটের দিনকাল’র বার্তা সম্পাদক রবি কিরণ সিংহ রাজেশ।
এছাড়া সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রেসক্লাবের সিনিয়র সদস্য ও ইউএনবি’র সিলেট জেলা প্রতিনিধি মোহাম্মদ মহসিন, জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের দপ্তর সম্পাদক এস এম সুজন, কার্যনির্বাহী পরিষদের সদস্য মিঠু দাস জয়, সদস্য যুগভেরী’র স্টাফ রিপোর্টার রায়হান উদ্দিন ও স্টাফ ফটোগ্রাফার রণজিৎ কুমার সিংহ, আজকের পত্রিকা’র স্টাফ রিপোর্টার ইয়াহ্ইয়া মারুফ, উত্তরপূর্ব পত্রিকার সাব এডিটর ফয়জুল আহমদ, একাত্তরের কথা’র নিজস্ব প্রতিবেদক সাকিব আল মামুন প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.