সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

সুনামগঞ্জের জামালগঞ্জে অভিভাবক ও মা সমাবেশে-এমপি রতন

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার ভীমখালী ইউনিয়নের আছির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের অভিভাবক ও মা সমাবেশ অনুষ্টিত হয়েছে।
রবিবার দুৃপুরে বিদ্যালয়ের মাঠে অভিভাবক ও মা সমাবেশ অনুষ্টিত হয়। বিদ্যালয়ের পরিচালনায় কমিটির সভাপতি নুরুল আমিন তালুকদারের সভাপতিত্বে ও প্রতিষ্ঠানের সদস্য মো: শাহীন আলম এর সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।
প্রধান বক্তা সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি রেজাউল করিম শামীম। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক চয়ন কান্তি পুরকায়স্থ,বিশেষ অতিথি জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মাদ আলী, সাধারণ সম্পাদক এম নবী হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক কাজী আশরাফুজ্জামান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিতেন্দ্র তালুকদার পিন্টু সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি, সুনামগঞ্জ-১ আসনের সংসদ ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেন, শিক্ষিত মা হলে, সন্তান শিক্ষিত অবশ্যই হবে, বিশেষ করে অভিভাবকদের সচেনতা একান্ত জরুরী, যে জাতি বেশী শিক্ষিত সেই জাতি তত উন্নত। শিক্ষা জাতির মেরুদন্ড, তেমনি শিক্ষা ছাড়া জাতি প্রতিষ্ঠিত হতে পারে। এমপি রতন আরও বলেন, আমরা যারা অভিভাবক ও যে সকল মায়েরা এখানে উপস্থিত রয়েছি, সকলের ছেলে মেয়েদের প্রতি যতœমান হন। আপনার ভুলের কারণে ছেলে মেয়েদের জীবন বিপন্ন হতে পারে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ছাত্রদের বৃত্তির ব্যবস্থা করেছেন, আপনার ছেলে মেয়েকে স্কুলে পাঠান, টাকা দিবে সরকার।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.