সংবাদ শিরোনাম
দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «  

দোয়ারাবাজারে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের নিবন্ধন শুরু

দোয়ারাবাজার প্রতিনিধি::ভোটার তালিকা হালনাগাদ কর্মসূচি-২০২২ এর নিবন্ধন কার্যক্রম সুনামগঞ্জের দোয়ারাবাজার  উপজেলায় শনিবার  থেকে শুরু হয়েছে। এরআগে বাড়ি-বাড়ি গিয়ে ১৯ আগষ্ট থেকে ৮ সেপ্টেম্বর পর্যন্ত তথ্য সংগ্রহ করা হয়।
শনিবার সকাল ১০টায় উপজেলার বাংলাবাজার ও নরসিংপুর  নিবন্ধন কার্যক্রম শুরু হয়। হালনাগাদ তালিকায় অন্তর্ভূক্ত ব্যক্তিরা লম্বা লাইনে দাঁড়িয়ে পর্যায়ক্রমে ছবি তুলছেন, ১০ আঙুলের ছাপ দিচ্ছেন এবং আইরিসের ছবি তুলছেন।
নিবন্ধন কেন্দ্রে ছয়টি বুথে যুগপৎভাবে কার্যক্রম চলছে। নির্বাচন অফিসের এই কার্যক্রমে সহযোগিতা প্রদান করছেন স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ।
বাংলাবাজার ইউপি চেয়ারম্যান শেখ আবুল হোছাইন  বলেন, তথ্য সংগ্রহকালে ভোটার তালিকায় অন্তর্ভূক্ত ব্যক্তিদের শনাক্ত করেছি আমরা এবং নির্ভূলভাবে তথ্য সংগ্রহ ফরম পূরণে সহযোগিতা করেছি। আজ নিবন্ধন কার্যক্রমে সহযোগিতা প্রদান করছি।
দোয়ারাবাজার  উপজেলা নির্বাচন অফিসার মো. সাইফুদ্দীন  জানান, গত ১৯ আগষ্ট থেকে গতকাল পর্যন্ত  উপজেলায় ভোটার তালিকা হালনাগাদ কর্মসূচিতে ১৭ হাজার ৪শত৪জন ব্যক্তি তথ্য সংগৃহীত হয়েছে। ২হাজার ৯ শত ভোটারের অনুপস্থিত রেজিস্ট্রারে অন্তর্ভুক্তি করা হয়েছে। এসব ব্যক্তিরা পর্যায়ক্রমে আজ থেকে ২৭ সেপ্টেম্বর  পর্যন্ত নিবন্ধিত হবেন।উপজেলায় সর্বমোট  ১লাখ ৮২ হাজার ৭ শত ৩ জন ভোটার  করা হয়েছে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.