সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

দোয়ারাবাজারে এক চোখ, নাকহীন অদ্ভুদ এক বাছুরের জন্ম

দোয়ারাবাজার প্রতিনিধি::সুনামগঞ্জের দোয়ারাবাজারে এক চোখ, নাকহীন অদ্ভুদ এক বাছুরের জন্ম হয়েছে। বাছুরটির একটি মাত্র চোখ এবং কোন নাক নেই। এই বাছুরটিকে দেখতে দূর দূরান্ত থেকে মানুষ ছুটে আসছেন। বাছুরটির জন্ম হয় সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বোগলাবাজার ইউনিয়নের বহরগাও গ্রামের আকবর আলীর পুত্র আজিজুর রহমানের বাড়িতে।
গত শুক্রবার রাত ১০ টার দিকে আজিজুর রহমানের পালিত গাভী  এক চোখ ও নাকবিহীন গরুর বাছুর জন্ম নেওয়ার খবরে চারদিকে হৈচৈ পড়ে যায়। আশপাশের উৎসুক জনতা বাছুরটিকে এক নজর দেখতে ভীর জমাচ্ছেন আজিজুর রহমানের বাড়িতে।প্রতিনিয়ত তার বাড়িতে ভিড় করছে উৎসুক জনতা। বাছুরটিকে দেখতে আসা লোকজন জানায় এর আগে তারা কখনও এমন বাছুর দেখেননি।
এমন ঘটনায় স্থানীয় পশু চিকিৎসকরা জানায়, আমরা এমন বাছুর জন্ম নেওয়ার কোন কারণ খুঁজে পাইনি। তারা আরও জানান, এমন ঘটনা বিরল এবং এর কারণ এই মুহূর্তে আমাদের জানা নেই।
আজিজুর রহমান  জানান, শুক্রবার রাত ১০ টার দিকে  বাছুরটি জন্ম নেয়। এখন বাছুরটি কিছুই খেতে পারেনা, ফিটার দিয়ে দুধ খাওয়ানোর চেষ্টা করছি পারতেছিনা ।
বিকলাঙ্গ এই গরুর বাছুরটি আসলে বেঁচে থাকতে পারবে কিনা তা নিয়েও রয়েছে যথেষ্ট সংশয়।তবে বাচিয়ে রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.