সংবাদ শিরোনাম
দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «   শীত বস্ত্র কম্বল বিতরণ করেছে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

“ফ্রেন্ডস ৯০” এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

সিলেটপোস্ট ডেস্ক::“ফ্রেন্ডস ৯০” এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত অনুষ্ঠিত হয়েছে। গত ৯ই সেপ্টেম্বর শুক্রবার রাত ৮টার সময় সিলেট নগরীর একটি অভিজাত হোটেলের হলরুমে এই বার্ষিক সভা ও নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়।
বার্ষিক সাধারণ সভায় ফ্রেন্ডস ১৯৯০ এর চেয়ারম্যান আবুল হোসেন রুহেল এর সভাপতিত্বে ও পরিচালক খসরুজ্জামান খসরুর পরিচালনায় সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন রফিক উদ্দিন।
বার্ষিক সাধারণ সভায় আর্থিক প্রতিবেদন মোড়ক উন্মোচন  করেন সভার সভাপতি আবুল হোসেন রুহেল। আর্থিক প্রতিবেদন পেশ করেন ব্যবস্থাপনা পরিচালক সরোয়ার আহমদ খাঁন মাজেদ। সভায় আথিক প্রতিবেদন অনুমোদন, বার্ষিক লভ্যাংশ বিতরন, আগামী বছরের কর্মপরিকল্পনা গ্রহন করা হয়।
সভা শেষে ২০২০-২১ সালের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। এবং ২০২১-২২ বছরের জন্য সভায় উপস্থিত থাকা অতিথি শামিম আহমদ, শামিম সিদ্দিকী ও আব্দুল হাছিব এর সমন্বয়ে একটি নির্বাচন কমিশন গঠন করে গোপন ব্যালটের মাধ্যমে নির্বাচন সম্পন্ন করা হয়।
নির্বাচনে চেয়ারম্যান পদে আবুল হোসেন রুহেল, ব্যবস্থাপনা পরিচালক পদে সরোয়ার আহমদ খাঁন মাজেদ, পরিচালক অর্থ তুহিন আহমদ, পরিচালক পদে আব্দুর রব, খসরুজ্জামান খসরু, সাহাবুদ্দিন সাবুল, আখতার হোসেন পদে নির্বাচিত হন।
এ সময় উপস্থিত ছিলেন গোলাম রাব্বানী সোহেল, কবির আহমদ, জলফু মিয়া, মালেক আহমদ, শাহনেওয়াজ করিম, মোঃ জুবের আহমদ, মোঃ ফেরদৌস আহমদ, সাবুল আহমদ, সাহেদ আহমদ, জাহাঙ্গীর আলম সোহেল। বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন প্রক্রিয়া শেষে ডিনার পরিবেশন করা হয়। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.