সংবাদ শিরোনাম
দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «  

আর্ত মানবতার সেবায় সামাজিক সংগঠনগুলোর গুরুত্ব অপরিসীম-নাদেল

সিলেটপোস্ট ডেস্ক::বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, শুধু সরকার কিংবা রাজনৈতিক দল দেশের উন্নয়নে ভূমিকা রাখছে না। সামাজিক সংগঠনগুলোও মানুষের জীবনমান উন্নয়নে সরকারের পাশাপাশি কাজ করে যাচ্ছে। যার চাক্ষসিক উদাহরণ হচ্ছে উদ্দীপ্ত তরুণ সংস্থা। এই সংস্থার তরুণ সদস্যরা আর্ত মানবতার পাশাপাশি সমাজ উন্নয়নে কাজ করছে। তাদের উদ্যোগ সমূহ সত্যিই প্রশংসার দাবী রাখে। তিনি এমন মহতি কার্যক্রম আরো জোরদার করতে সংস্থার সদস্যদের প্রতি আহ্বান জানান।

তিনি (১২ সেপ্টেম্বর) সোমবার নগরীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত উদ্দীপ্ত তরুণ সংস্থার অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। অনুষ্ঠানে সৈয়দ মিসবাউর রহমানকে সভাপতি এবং গিলমান আহমদ সাকিবকে সাধারণ সম্পাদক করে সংস্থার নতুন কমিটি গঠন করা হয়।

সৈয়দ মিসবাউর রহমানের সভাপতিত্বে ও জুবায়ের কাজীর পরিচালনায় অভিষেক অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সমাজসেবা অধিদপ্তর সিলেটের উপ-পরিচালক নিবাস রঞ্জন দাশ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম, দি সিলেট চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও এফবিসিসিআই এর পরিচালক এবং সিলেট মহানগর আওয়ামী লীগের সদস্য তাহমিন আহমদ, দৈনিক সিলেটের ডাকের ব্যবস্থাপনা সম্পাদক ও সিলেট মহানগর আওয়ামী লীগের সদস্য ওয়াহিদুর রহমান ওয়াহিদ, সম্মিলিত নাট্য পরিষদের সভাপতি মিশফাক আহমদ চৌধুরী মিশু।

উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সদস্য জুমাদিন আহমদ, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জিয়ায়ল হক জিয়া, সিলেট মহানগর যুবলীগ নেতা এহিয়া আহমদ সুমন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দ তানজির আহমদ, সায়েম আহমদ, জাওয়াদূল করিম মেহেদী, মুনসাদ আলম অয়ন, নাফিস কাজী, সৈয়দ মাহফুজ আলী, নাহিদ হোসেন খান, মূসা আহমদ, হুসেন আহমদ, শামসুল হক, মিফতাহ আহমদ তামিম, জাবির কাজী প্রমূখ। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.