সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

দোয়ারাবাজার নৌ দূর্ঘটনায় নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের দোয়ারাবাজারে নৌ দূর্ঘটনায় নিখোঁজের দুইদিন  পর মুর্শিদ মিয়ার (৩৮) নামের এক যুবকের মরদেহ  উদ্ধার করেছে স্থানীয়রা। তিনি উপজেলার নরসিংপুর ইউনিয়নের পূর্ব সোনাপুর গ্রামের মৃত ইয়াছিন মিয়ার পুত্র। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে উপজেলার নরসিংপুর  ইউনিয়নের সোনাপুর-পূর্ব চাইরগাঁও এলাকায় চেলা নদী থেকে তার ভাসমান মরদেহ  উদ্ধার করেন স্থানীয়রা। মঙ্গলবার দুপুরে দোয়ারাবাজার থানা পুলিশ নিহতের মরদেহ  উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।
উল্লেখ্য, রোববার (১১ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে চেলা নদীর উজান থেকে ছাতক অভিমুখে যাওয়া একটি  ইঞ্জিনচালিত বালু বোঝাই স্টিলবডি নৌকার সাথে মুখোমুখি সংঘর্ষে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী কাঠের নৌকা নদীতে ডুবে যায়। তাৎক্ষণিক এক মহিলাসহ চারজন সাঁতরে তীরে উঠলেও মুর্শিদ মিয়া নদীতে তলিয়ে যায়। পরে ডুবুরিসহ স্থানীয়রা সোমবার সন্ধা পর্যন্ত অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান মিলেনি।
দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর  বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে সুরুত হাল প্রতিবেদন প্রস্তুত করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.