সংবাদ শিরোনাম
সাংবাদিক মীর্জা সোহেলের মায়ের মৃত্যুতে সিলেট জেলা প্রেসক্লাবের শোক  » «   তাহিরপুরে চোরাই পথে কয়লা সংগ্রহ করতে গিয়ে শ্রমিকের মৃত্যু !  » «   ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «  

আন্দোলন-সংগ্রামে যুবদল বলিষ্ট ভূমিকা রাখবে : আলাল

সিলেটপোস্ট ডেস্ক::বিএনপির যুগ্ন মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান যুবক ও যুবদরকে সব সময় ভালোবাসতেন। বিএনপি প্রতিষ্ঠালগ্ন থেকে যেকোন গণতান্ত্রীক আন্দোলন ও সংগ্রামে যুবদলের অগ্রনী ভূমিকা ছিল। সিলেটে যুবদলের সম্মেলনের মাধ্যমে যুবদলের যে নতুন নেতৃত্ব এসেছে তা আগামী দিনে আন্দোলন-সংগ্রামে আরো বলিষ্ট ভূমিকা রাখবে।

মঙ্গলবার বিকেলে সিলেট জেলা ও মহানগর যুবদলের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ তার সাথে সৌজন্য স্বাক্ষাতকালে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, যুবদলের কেন্দ্রীয় নেতা জাহাঙ্গীর হোসেন, জেলা বিএনপি নেতা রফিকুল ইসলাম শাহপরান, সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মুমিনুল ইসলাম মুমিন, সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ ও সিলেট মহানগর যুবদলের সভাপতি শাহনেওয়াজ বক্ত চৌধুরী তারেক, সাধারণ সম্পাদক পদে মির্জা মো. সম্রাট হোসেন প্রমূখ।

এসময় সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন, দীর্ঘদিন পর বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সিলেট জেলা ও মহানগর যুবদলের কাউন্সিলে প্রত্যক্ষ ভোটের মাধ্যমে যে নেতেৃত্ব এসেছে তারা আগামী দিনে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে স্থায়ীভাবে কারামুক্ত, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে স্বদেশে প্রত্যাবর্তনের আন্দোলন ও সংগ্রমকে আরো ত্বরান্বিত করবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.