সংবাদ শিরোনাম
দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «  

বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন সিলেট জেলা শাখার মতবিনিময় সভা

সিলেটপোস্ট ডেস্ক::বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন সিলেট জেলা শাখা আয়োজিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। (১৩ সেপ্টেম্বর) মঙ্গলবার বেলা ১টায় নগরীর একটি অভিজাত হোটেলে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

বাংলাদেশ জুয়েলারী এসোসিয়েশন সিলেট জেলা শাখার সভাপতি মো: মাহবুবুর রহমান সওদাগরের সভাপতিত্বে ও আমজাদ আলী এবং ইয়াসিন সুমনের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জুয়েলারী এসোসিয়েশন স্ট্যান্ডিং কমিটি অন ব্যাংকিং এন্ড ফিন্যান্সিয়াল সার্ভিসের সহ-সভাপতি ও চেয়ারম্যান গুলজার আহমেদ। প্রধান বক্তার বক্তব্য রাখেন বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক মনিটরিং এর সাবেক সভাপতি ও চেয়ারম্যান ডা: দিলীপ কুমার রায়। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক মনিটরিং এর সহ-সভাপতি ও চেয়ারম্যান আনোয়ার হোসেন, বাজুস ও বিজনেস এডিটর, বাংলাদেশ প্রতিদিনের উপদেষ্টা রুহুল আমিন রাসেল, বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক মনিটরিং এর সহ-সম্পাদক ও সদস্য সচিব মো: জয়নাল আবেদীন খোকন। শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন সিলেট জেলা শাখায় সাধারণ সম্পাদক হাজী বাবুল আহমদ। সিলেটের জুয়েলারী ব্যবসায়ীদের মধ্যে বক্তব্য রাখেন নীহার কুমার রায়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন সিলেট জেলা শাখার সহ-সভাপতি মো: মঈন উদ্দিন, মো: মাসুক মিয়া, সহ-সাধারণ সম্পাদক মো: আলতা মিয়া, নির্মল কুমার রায়, অর্থ সম্পাদক মদন মোহন কর্মকার, প্রচার সম্পাদক মো: আয়াতুল ইসলাম খান, সহ-প্রচার সম্পাদক স্বপন কর্মকার, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পংকজ দাস, দপ্তর সম্পাদক মো: আব্দুল করিম মল্লিক, সহ-দপ্তর সম্পাদক গৌরাঙ্গ বণিক, সদস্য মো: মোস্তাফিজুর রহমান জাকির, মো: হেলাল উদ্দীন, সালাউদ্দীন, প্রদীপ কর্মকার, মো: জালাল আহমদ, সুদর্শন দত্ত, মো: জামাল হোসেন, পিয়ার উদ্দীন পিয়ারী, হাদিউজ্জামান মটন, রতন দে।

মতবনিমিয় সভায় সিলেট জেলা শাখার আসন্ন ২০২২-২৪ মেয়াদের নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনার জন্য নির্বাচন বোর্ড ও একটি নির্বাচন আপিল বোর্ড গঠন করা হয়। নির্বাচন বোর্ডের সদস্যরা হলেন চেয়ারম্যান হাজী মো: সুনু মিয়া, আবুল হাসান নজু, শেখ মো: আলমগীর। নির্বাচন আপিল বোর্ডের সদস্যরা হলেন, চেয়ারম্যান খোরশেদ আলম, সদস্য মো: সোহেল আহমদ, অরুন কুমার কর। উক্ত নির্বাচন বোর্ড ও নির্বাচন আপিল বোর্ড দায়িত্ব গ্রহণ পূর্বক ৯০ দিনের মধ্যে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য একটি নির্বাচন অনুষ্ঠানের আয়োজন করবেন। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.