সংবাদ শিরোনাম
দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «  

দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় ১১ বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আসামি এনামুল হক খোকন (৫৫) গ্রেফতার করেছে দোয়ারাবাজার থানা পুলিশ। মঙ্গলবার সকালে ঢাকার নরসিংদী মডেল থানার বাসাইল এলাকা থেকে তাকে গ্রেফতার করেন। মঙ্গলবার সন্ধ্যায় দোয়ারাবাজার থানায় নিয়ে আসা হয়।
গ্রেফতার এনামুল হক খোকন উপজেলার লক্ষীপুর ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের মৃত. আব্দুল আউয়াল ছেলে।
মামলা সুত্রে জানায়, (৩১ আগস্ট) বুধবার রাতে ৮ ঘটিকায় বাড়ির পাশে ছালেক মিয়ার বসত ঘর থেকে টিভির অনুষ্ঠান দেখে বাড়ি ঘরে আসার সময় বিদ্যুত চলে যায়। এই সময় লম্পট এনামুল হক খোকন নিজের ঘরে যাওয়ার পথে মুখ চেপে ধরে বাড়ির পাশে একটি নির্জন ঝোপে নিয়ে তাকে ধর্ষণ করে ফেলে পালিয়ে যায়।
এ ঘটনায় বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) ধর্ষণের শিকার শিশুর বাবা বাদী হয়ে স্থানীয় নোয়াপাড়া গ্রামের এনামুল হক খোকনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দোয়ারাবাজার থানায় একটি মামলা দায়ের করেন।
দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দায়িত্বে থাকা এস আই (নিঃ) মিজানুর রহমান জানান, শিশুর বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আসামি এনামুল হক খোকনকে গ্রেপ্তার করেছি। পরে তাঁকে বুধবার সকালে সুনামগঞ্জে জেলহাজতে পাঠানো হয়েছে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.