সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

ওসমানীনগরে উপজেলা ভাইস চেয়ারম্যানসহ ৩ বিএনপি নেতাকে শোকজ

ওসমানীনগর প্রতিনিধি::সিলেটের ওসমানীনগরে বিএনপির ৩ নেতাকে কারণ দর্শানোর নোটিশ প্রদান
করেছে সিলেট জেলা বিএনপি। জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী স্বাক্ষরিত ওসমানীনগর উপজেলা বিএনপির তিন নেতাকে পৃথক কারণ দর্শানোর নোটিশ প্রেরণ করা হয়। পৃথক শোকজপত্রের অনুলিপি উপজেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছেও প্রেরন করা হয়েছে। নোটিশ প্রাপ্তির ৭ দিনের মধ্যে লিখিত ভাবে অভিযোগের কারণ দর্শানোর জন্য বলা হয়েছে।

শোকজ প্রাপ্তরা হলেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি ও ওসমানীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গয়াছ মিয়া, সহ-সভাপতি সাইস্ত মিয়া ও সাবেক উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সৈয়দ এনায়েত হোসেন।

জানা গেছে, বিগত ১১ এপ্রিল উপজেলার একটি কমিউনিটি সেন্টারে উপজেলা বিএনপির ব্যানারে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এছাড়া দলের শৃংখলা ভঙ্গ ও বিএনপির নেতৃবৃন্দের বিরুদ্ধে নেতিবাচক ও কুরুচিপূর্ণ বক্তব্য জনসম্মখে
প্রদান এবং উপজেলা বিএনপির কমিটি থাকা সত্বেও পাল্টা বিএনপির কমিটির ব্যানেরে সভার আহবান করায় কেন ব্যবস্থা নেয়া হবে না চিঠি পাওয়ার ৭ দিনের মধ্যে জেলা বিএনপির দায়িত্বশীলদের কাছে লিখিত জবাব দানের নির্দেশ দেয়া হয়।

জেলা বিএনরি সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী স্বাক্ষরিত ৫ সেপ্টেম্বর পৃথক শোকজ পত্র প্রেরণ করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.