সংবাদ শিরোনাম
দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «  

ওসমানীনগরে উপজেলা ভাইস চেয়ারম্যানসহ ৩ বিএনপি নেতাকে শোকজ

ওসমানীনগর প্রতিনিধি::সিলেটের ওসমানীনগরে বিএনপির ৩ নেতাকে কারণ দর্শানোর নোটিশ প্রদান
করেছে সিলেট জেলা বিএনপি। জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী স্বাক্ষরিত ওসমানীনগর উপজেলা বিএনপির তিন নেতাকে পৃথক কারণ দর্শানোর নোটিশ প্রেরণ করা হয়। পৃথক শোকজপত্রের অনুলিপি উপজেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছেও প্রেরন করা হয়েছে। নোটিশ প্রাপ্তির ৭ দিনের মধ্যে লিখিত ভাবে অভিযোগের কারণ দর্শানোর জন্য বলা হয়েছে।

শোকজ প্রাপ্তরা হলেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি ও ওসমানীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গয়াছ মিয়া, সহ-সভাপতি সাইস্ত মিয়া ও সাবেক উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সৈয়দ এনায়েত হোসেন।

জানা গেছে, বিগত ১১ এপ্রিল উপজেলার একটি কমিউনিটি সেন্টারে উপজেলা বিএনপির ব্যানারে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এছাড়া দলের শৃংখলা ভঙ্গ ও বিএনপির নেতৃবৃন্দের বিরুদ্ধে নেতিবাচক ও কুরুচিপূর্ণ বক্তব্য জনসম্মখে
প্রদান এবং উপজেলা বিএনপির কমিটি থাকা সত্বেও পাল্টা বিএনপির কমিটির ব্যানেরে সভার আহবান করায় কেন ব্যবস্থা নেয়া হবে না চিঠি পাওয়ার ৭ দিনের মধ্যে জেলা বিএনপির দায়িত্বশীলদের কাছে লিখিত জবাব দানের নির্দেশ দেয়া হয়।

জেলা বিএনরি সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী স্বাক্ষরিত ৫ সেপ্টেম্বর পৃথক শোকজ পত্র প্রেরণ করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.