সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

দোয়ারাবাজারে পুত্রবধূকে কুপিয়ে জখম করলেন শ্বশুর

দোয়ারাবাজার(সুনামগঞ্জ)  প্রতিনিধি::সুনামগঞ্জের দোয়ারাবাজারের পল্লীতে পুত্রবধূকে কুপিয়ে জখম করেছে শ্বশুর।বুধবার (১৪ মেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার দোহালিয়া ইউনিয়নের বেরী গ্রামে ঘটনাটি ঘটে।গুরুতর আহত পুত্রবধূ ছালেহা বেগম (৩০) কে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
শ্বশুর ছাতির আলী (৬০) কে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আহত ছালেহা বেগম ছাতির আলীর ছেলে সোনাই মিয়ার স্ত্রী।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকাল সাড়ে ১১টার দিকে নিজ বসতঘরে ঘুমন্ত পুত্রবধূ ছালেহাকে কুঁড়াল দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে শ্বশুর ছাতির আলী। ঘটনার কারণ জানা যায়নি। তবে বৃদ্ধ ছাতির আলী দীর্ঘদিন ধরে মানসিক রোগে আক্রান্ত বলে স্থানীয়রা জানিয়েছেন। কিছুদিন আগে চাঁদা তুলে হতদরিদ্র ছাতির আলীকে প্রাথমিক চিকিৎসা করানো হয় বলেও তারা জানান।
দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর ঘটনা নিশ্চিত করে বলেন আহত মহিলাকে চিকিৎসার জন্য সিলেটে পাঠানো হয়েছে। নির্যাতনকারী শ্বশুর ছাতির আলীকে আটক করে থানায় আনা হয়েছে। তদন্ত সাপেক্ষ আইনি ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.