সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

জনজীবন বিপন্নকারী সরকারকে মানুষ আর ক্ষমতায় দেখতে চায়না.-মাহবুব চৌধুরী

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক, ছাত্রদলের এক সময়ের কেন্দ্রীয় নেতা, বিশিষ্ট শিক্ষানুরাগী মাহবুব চৌধুরী বলেছেন, জনদুর্ভোগ সৃষ্টি করে সরকার মানুষের জীবন বিপন্ন করে তুলেছে। শাসকগোষ্ঠীর সর্বগ্রাসী সংকটে মানুষ আজ বিপর্যস্ত। জনজীবন বিপন্নকারী সরকারকে মানুষ আর ক্ষমতায় দেখতে চায়না। গনতন্ত্র, আইনের শাসন ও ভোটকে আওয়ামীলীগ ভয় পায় বলেই জোর জবরদস্তি করে ক্ষমতা ধরে রেখেছে। জনগণের শাষন কায়েম সকলকে রাজপথের লড়াইয়ে থাকতে হবে।
গত বুধবার রাতে সিলেট সিটি কর্পোরেশনের নগরীর ৬ নং ওয়ার্ডের দুইটি ইউনিট সৈয়দ মূগনী ও পীরমহল্লা বিএনপির কমিটি গঠন উপলক্ষে আয়োজিত কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
৬ নং ওয়ার্ড বিএনপির আহবায়ক আলতাব মিয়ার সভাপতিত্বে ও সৈয়দ শাহিদ হোসেন সাবুর পরিচালনায় আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ৬ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি ও ৬ নং ওয়ার্ড বিএনপির আহবায়ক কমিটির সদস্য লুৎফুর রহমান চৌধুরী, সদস্যবৃন্দ সুলতান আহমদ, আনহার আহমদ, সৈয়দ আখতার উদ্দিন, এমদাদুর রহমান আফজল, মখন মিয়া, ময়না মিয়া, আব্দুল হান্নান শিরু, আহসানুজ্জামান শহিদ, লোকমান আহমদ লিটন, লায়েক আহমদ, সৈয়দ আমিন আহমদ, জেহীন আহমদ, ফাতেহ নুর, রহমত আলী, এনামুল হক সুহেল, শেখ আব্দুল মনাফ, সাইদ আহমদ ওদুদ, বিমল দেবনাথ, মিলি বেগম, নাজির আহমদ, ছায়েদ আহমদ দীপক, সজিবুর রহমান রুবেল, আলী ইসলাম, মকবুল হোসেন, মনির হুসেন, হাসান আহমদ রাসেল, আমির আলী, সুজন আহমদ সজন, রিজভী জামাল, নাহিয়ান আহমদ রিপন, মুক্তাদির আলম, শেখ নাদিম আহমদ, আহমদ হুসেন, মুন্না আহমদ, আব্দুস সাত্তার, আজাদ মিয়া, বোরহান উদ্দিন, আলমাছ মস্তফা, মনির, সুমন, বাদশা, রফিক, সেলিম।
সভায়, এমদাদুর রহমান আফজল কে সভাপতি ও আব্দুল হান্নান শীরুকে সাধারন সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট সৈয়দ মূগনী এবং মখন মিয়াকে সভাপতি ও ছায়েদ আহমদ দীপক কে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট পীরমহল্লা বিএনপির ইউনিট কমিটি গঠন করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.