সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১

জৈন্তাপুর থেকে মীর শোয়েব আহমদ::জৈন্তাপুর মডেল থানা পুলিশ এক বিশেষ অভিযান পরিচালনা করে বালু বোঝাই ট্রাক তল্লাসি করে অবৈধ পথে আসা ভারতীয় শাড়ী,থ্রি-পিস সহ কসমেটিক পন্যের চালান আটক করা হয়েছে। অভিযান কালে পুলিশ ট্রাকের চালক-কে গ্রেফতার করে। ১৬ সেপ্টেম্বর শুক্রবার ভোর রাতে জৈন্তাপুর মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জাফলং থেকে ছেড়ে আসা সিলেটগামী বালু ভর্তি একটি নম্বরবিহীন ট্রাক দরবস্ত সিলেট তামাবিল সড়কের পাকড়ী এলাকায় চেকপোষ্ট বসিয়ে তল্লাসি করেন জৈন্তাপুর মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক কাজী শাহেদ ও শহিদুল ইসলাম সহ সঙ্গীয় পুলিশ ফোর্স।

এই সময় ট্রাক চালক জৈন্তাপুর উপজেলার হরিপুর শ্যামপুর গ্রামের আব্দুর রহমানের পুত্র রাহেল (২২) কে আটক করা হয়।
পুলিশ বালু ভর্তি ট্রাক জব্ধ করে এবং ট্রাকের চালক সহ থানায় নিয়ে আসেন। এই অভিযানে নেতৃত্ব দেন জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) গোলাম দস্তগীর আহমেদ।
খবর পেয়ে ছুটে আসেন সিনিয়র সহকারী পুলিশ সুপার কানাইঘাট (সার্কেল) মো: আব্দুল করিম। তিনি সহ থানায় স্থানীয় সাংবাদিকদের উপস্থিতিতে সকাল ১১টায় বালু বোঝাই ট্রাক তল্লাসি করা হয়।
এসময় বালু ভর্তি ট্রাকে বিশেষ কৌশলে রাখা পলিথিন দিয়ে মুড়ানো ৪২টি কাটুন উদ্বার করা হয় ।
এসব কাটুনে অবৈধ পথে আসা ভারতীয় বিভিন্ন ব্যান্ডের দামি কসমেটিক পন্য,শাড়ী,থ্রি-পিস সামগ্রি’র মালামাল ছিল।
পুলিশ কাটুন উন্মুক্ত করে ভারতীয় কসমেটিক পন্য সহ মালামাল সামগ্রী চিহৃিত করেন। এসব পন্যের বাজার মূল্য আনুমানিক ৫০ লাখ টাকা হবে বলে পুলিশ জানিয়েছে।

এ ব্যাপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার কানাইঘাট (সার্কেল) মো: আব্দুল করিম বলেন, জৈন্তাপুর সীমান্ত এলাকা সহ পুরো উপজেলায় ওসি সাহেব’র নেতৃত্বে মদ-জুয়া অবৈধ ভারতীয় চোরাচালান ব্যবসা বন্ধ করতে পুলিশ তৎপর রয়েছে।
সাংবাদিক নেতৃবৃন্দ সহ সবার উপস্থিতিতে ট্রাক তল্লাসি করে ভারতীয় কসমেটিক পন্যের চালানের মালামাল সামগ্রি চিহৃিত করা হয়েছে।

এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) গোলাম দস্তগীর আহমেদ জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিভিন্ন স্থানে মদ-জুয়া সহ ভারতীয় অবৈধ চোরাচালান ব্যবসা বন্ধ করতে আমাদের পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

শুক্রবার ভোর রাতে গোপন সংবাদ পেয়ে বালু ভর্তি ট্রাক তল্লাসি করে অবৈধ পথে আসা ভারতীয় কসমেটিক পন্য,শাড়ী-থ্রি-পিস সামগ্রীর চালান আটক করা হয়।

এ সময় ট্রাকের চালক-কে গ্রেফতার এবং ট্রাক জব্ধ করা হয়েছে। এই বিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সাধারন জনগন জৈন্তাপুর মডেল থানাকে ধন্যবাদ জানালেও অবৈধ পথে গরু মহিষ আসায় ক্ষোভ প্রকাশ করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.