সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে মনোনয়ন পত্র দাখিল করেন আব্দুস সালাম     

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে মধ্যনগর উপজেলা সদস্য পদে প্রার্থী হচ্ছেন সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগে মোঃ আব্দুস সালাম।আব্দুস সালাম মধ্যনগর উপজেলা আওয়ামী লীগ রাজনীতির সাথে জড়িত। রাজনীতির পাশাপাশি তিনি সামাজিক বিভিন্ন কাজ করে থাকেন। তিনি একজন সফল ব্যবসায়ীও। আব্দুস সালাম বিভিন্ন সময়ে একাধিক শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সাথে সততার সাথে দায়িত্ব পালন করেছেন। উল্লেখ্য কোভিড ১৯ করোনা পরিস্থিতি ও ভয়াবহ বন্যার সময় এলাকার মানুষের পাশে থেকে নিরলস ভাবে কাজ করছেন। রাজনীতির বাহিরে মধ্যনগর এলাকার সকল মানুষের সাথে রয়েছ তার সুসম্পর্ক। সামাজিক সালিসে তিনি নিয়মিত অংশ নেন। একজন সফল রাজনীতিবীদ হিসেবে উপজেলার সকল জনপ্রতিনিধির সাথে রয়েছে তার সুসম্পর্ক আছে। সেই সম্পর্ককে কাজে লাগিয়ে তিনি নির্বাচন করতে চান।
আব্দুস সালাম বলেন, মধ্যনগর উপজেলার সকল শ্রেণি পেশার মানুষের সাথে আমার আত্মার সম্পর্ক।  ঘুম থেকে উঠেই উপজেলার সাধারণ মানুষের সাথে আমার দেখা হয়। তাদের সুখ-দুঃখের সাথি হই। আমি এলাকার একজন ব্যক্তি হিসেবে উপজেলার সকল জনপ্রতিনিধির সাথে আমার সুসম্পর্ক রয়েছে। সেই সম্পর্কের শক্তি থেকেই নির্বাচনে প্রার্থী হতে চাই। আশা করি তারা তাদের মহা মূল্যবান ভোট দিয়ে আমাকে তাদের সেবা করার সুযোগ দেবেন। উল্লেখ্য আব্দুস সালাম গতকাল দুপুরে জেলা নির্বাচন কমিশনে মনোনয়ন পত্র দাখিল করেন।এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য শামসুন্নাহার বেগম, ইউপি সদস্য নুরুজ্জামান ছিদ্দিকী, রাজিয়া খাতুন,মমতা বেগম প্রমুখ।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.