সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন

কুলাউড়া প্রতিনিধি::পল্লী বিদ্যুৎ সমিতি কুলাউড়ার সাব জোনাল অফিসের এজিএম নাজমুল হক তারেক ও বরমচাল অভিযোগ কেন্দ্রের ইনর্চাজ জয়নাল আবেদীন এর বিভিন্ন অনিয়ম, দুর্নীতি ও গ্রাহক হয়রানির বিষয়ে সংবাদ সম্মেলন করে প্রতিবাদ করায় উল্টো মামলা দিয়ে গ্রাহক লুৎফুল হায়দারকে গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন করেছেন স্থানীয় এলাকাবাসী।
(১৬ সেপ্টেম্বর) শুক্রবার সকাল ১১টায় কুলাউড়া স্টেশন চৌমুহনীতে এলাকাবাসীর আয়োজনে মানবনবন্ধন ও প্রতিবাদ কর্মসূচীতে ভুক্তভোগী গ্রাহক আজিজুল হায়দারের পরিচালনায় একাত্মতা পোষণ করে বক্তব্য দেন জেলা জাসদের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম শামীম, ব্রাহ্মণবাজার ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য ছয়ফুল ইসলাম, সমাজকর্মী নাজমুল ইসলাম প্রমুখ।
কর্মসূচীতে স্থানীয় এলাকার নারীসহ প্রায় শতাধিক লোক উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তারা বলেন, বিদ্যুৎ বিল পরিশোধ করা সত্ত্বেও ২০ দিন ধরে গ্রাহকের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন রেখে উল্টো সেই গ্রাহককে হয়রানিমূলক মামলা দিয়ে গ্রেপ্তার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। অবিলম্বে গ্রাহক লুৎফুর হায়দারকে মুক্তি প্রদান ও মামলা প্রত্যাহার করে সংযোগ পুনঃস্থাপন করার দাবি জানান। এ ঘটনায় পল্লী বিদ্যুৎ সমিতির ওই দুই কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়া হলে পরবর্তীতে কঠোর আন্দোলনের হুঁশিয়ারী দেন তারা।
ভুক্তভোগী গ্রাহক আজিজুল হায়দার বলেন, আমার মাতা একজন ডায়বেটিস, হার্ট ও পেসারের রোগী। বিদ্যুৎ বিল পরিশোধ করলেও এই জেরে ২০ দিন ধরে আমাদের বাড়িতে বিদ্যুৎ সংযোগ পুনঃস্থাপন না করায় আমার অসুস্থ মাতা মাহমুদা খানম অতি গরমে কষ্টের মধ্যে আছেন। বিদ্যুৎ না থাকায় আমার মায়ের পায়ের হাঁড় ক্ষয় ও কোমরের হাঁড় ক্ষয়ের জন্য থেরাপি এবং শ্বাস কষ্টের জন্য নেবুলাইজার (গ্যাস) দিতে পারছিনা। আমরা দ্রুত বিদ্যুৎ সংযোগের দাবি জানাচ্ছি।
জানা গেছে, এক মাসের বিদ্যুৎ বিল পরিশোধ করা সত্ত্বেও পল্লী বিদ্যুৎ বরমচাল অভিযোগ কেন্দ্রের জয়নাল আবেদীন তাঁর লোকজনদের নিয়ে ব্রাহ্মণবাজার ইউনিয়নের শেরপুর গ্রামের বাসিন্দা গ্রাহক লুৎফুর হায়দারের বসতবাড়ির বিদ্যুৎ লাইন গত ২৮ আগস্ট বিচ্ছিন্ন করে দেয়। এর প্রেক্ষিতে গত ৮ সেপ্টেম্বর সংবাদ সম্মেলন করে এজিএম নাজমুল হক ও ইনচার্জ জয়নাল আবেদীনের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ তুলে ধরলে সংযোগ বিচ্ছিন্ন করার ১২দিন পর গ্রাহক লুৎফুর হায়দারকে হয়রানিমূলক মামলা দিয়ে গ্রেপ্তার করা হয়।
পল্লী বিদ্যুৎ সমিতি কুলাউড়ার সাব জোনাল অফিসের এজিএম এম নাজমুল হক তারেক বলেন, ওই গ্রাহক পুনঃসংযোগের কোন আবেদন করেননি। আবেদন করলে আমাদের উর্দ্ধতন কর্তৃপক্ষের সিদ্ধান্তে ব্যবস্থা নেওয়া হবে। সংবাদ সম্মেলন ও মানববন্ধন কর্মসূচীর মাধ্যমে আমাদের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.