সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

মানবতার কল্যাণে রোটারিয়ানদের বিশ্বজুড়ে সুখ্যাতি রয়েছে-ভিসি ডা. মোর্শেদ আহমদ চৌধুরী

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডা. মোর্শেদ আহমদ চৌধুরী বলেছেন, মানবতার কল্যাণে রোটারিয়ানদের বিশ্বজুড়ে সুখ্যাতি রয়েছে।
প্রাকিৃতিক দূর্যোগে মানুষের কল্যাণে পাশে দাঁড়িয়েছেন রোটারিয়ানরা।

সিলেটের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য মানবিক সহায়তা কর্মকান্ডে রোটারি ক্লাবগুলো প্রশংসনীয় অবদান রেখেছে। সরকারের পাশাপাশি স্বাস্থ্য সেবামূলক কর্মকান্ডে সকলকে এগিয়ে আসার আহবান জানান তিনি।

ঐতিহ্যবাহী রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের ৪৩তম অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। গতকাল শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে নগরীর অভিজাত একটি হোটেলে অনুষ্ঠানটি পরিচালনা করেন অভিষেক কমিটির
চেয়ারম্যান পিপিএম.এ রহিম। অনুষ্ঠানে আউট গোয়িং প্রেসিডেন্ট রোটারিয়ান মোহাম্মদ সামছুদ্দিন প্রথম পর্বে এবং বর্তমান প্রেসিডেন্ট রোটারিয়ান পিপি বিকাশ কান্তি দাস দ্বিতীয় পর্বে সভাপতিত্ব করেন।

বিশেষ অতিথি ছিলেন পাস্ট জেলা গভর্ণর ্র ইঞ্জিনিয়ার এম এ লতিফ। তিনি বলেন,রোটারির অর্জিত সুনাম অক্ষুন্ন রাখতে আমাদের সকলকে আরো দায়িত্ববান হতে হবে। তিনি রোটারির ছায়াতলে আরো সদস্য যুক্ত করার জন্য রোটারিয়ানদের প্রতি আহ্বান জানান।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারির জেলা গভর্ণর নমিনি এ এইচ এম ফয়সল আহমদ। তিনি রোটারি ক্লাব সিলেট সেন্ট্রালের কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন এবং আর্থ মানবতার কল্যাণে কাজ অব্যাহত রাখার অনুরোধ জানান।

জনাকীর্ণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন এসাইন ডেপুটি গভর্ণর পিপি ইঞ্জিনিয়ার রব্বানী, এসিসটেন্ট ্র গভর্ণর পিপি আব্দুল মুকিত, এরিয়া ডাউরেক্টর পিপি হানিফ মোহাম্মদ ও পিপি প্রফেসর তোফায়েল আহমদ। মঞ্চে উপস্থিত ছিলেন আউট গোয়িং সেক্রেটারী আব্দুর রহমান ও বর্তমান সেক্রেটারি মনসুর আহমদ।

অনুষ্ঠানে ডিস্ট্রিক্ট অফিসিয়েলদের মধ্যে উপস্থিত ছিলেন পিপি বদরুল আলম চৌধুরী, পিপি সাহেদ হোসেন, পিপি ফয়সল করিম মুন্না, পিএজি খায়রুল
জাফর চৌধুরী, সিপি জাকির আহমদ চৌধুরী প্রমুখ । ৪৩তম ইন্সটলেশনে ২৫ বছর পূর্তি হওয়ায় ক্লাবের ৪ জন সিনিয়র রোটারিয়ানকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। তারা হলেন পিপি আফসর উদ্দিন, পিপি এডভোকেট মো. বদরুল হোসাইন,পিপি মো. আবুল বশর ও শেখ ফরিদ আহমদ। শুরুতে কোরআন তেলাওয়াত করেন রোটারিয়ান তাজুল ইসলাম হাসান। রোটারির প্রত্তয় পাঠ করেন রোটারিয়ান পিপি আবুল বশর। ক্লাবের পক্ষ থেকে বিভিন্ন পর্বে বক্তব্য রাখেন এবং অতিথিদের
ক্রেস্ট ও গিফট প্রদান করেন পিপি হুমায়ুন ইসলাম কামাল, পিপি মো. তৈয়বুর রহমান, পিপি মো. নজরুল ইসলাম, পিপি জিয়াউল হক, পিপি সাব্বির আহমদ,পিপি রুহুল আলম, রোটারিয়ান জুবায়ের আহমদ, রোটারিয়ান মো. এমদাদ হোসাইন, রোটারিয়ান এডভোকেট ফয়জুল হক রানা, রোটারিয়ান সাইদুর রহমান জায়গীরদার এবং রোটারিয়ান শিশির রঞ্জন সরকার। গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর সাফি চৌধুরী এলিমকে পিন পরিয়ে রোটারিয়ান হিসেবে ক্লাবের অন্তরভূক্ত করা হয়। অনুষ্ঠানে রোটারিয়ান মোহাম্মদ আমিরুল ইসলামের সম্পাদনায় একটি সুদৃশ্য সুভ্যেনির মোড়ক উন্মোচন করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.