সংবাদ শিরোনাম
দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «  

মানবতার কল্যাণে রোটারিয়ানদের বিশ্বজুড়ে সুখ্যাতি রয়েছে-ভিসি ডা. মোর্শেদ আহমদ চৌধুরী

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডা. মোর্শেদ আহমদ চৌধুরী বলেছেন, মানবতার কল্যাণে রোটারিয়ানদের বিশ্বজুড়ে সুখ্যাতি রয়েছে।
প্রাকিৃতিক দূর্যোগে মানুষের কল্যাণে পাশে দাঁড়িয়েছেন রোটারিয়ানরা।

সিলেটের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য মানবিক সহায়তা কর্মকান্ডে রোটারি ক্লাবগুলো প্রশংসনীয় অবদান রেখেছে। সরকারের পাশাপাশি স্বাস্থ্য সেবামূলক কর্মকান্ডে সকলকে এগিয়ে আসার আহবান জানান তিনি।

ঐতিহ্যবাহী রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের ৪৩তম অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। গতকাল শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে নগরীর অভিজাত একটি হোটেলে অনুষ্ঠানটি পরিচালনা করেন অভিষেক কমিটির
চেয়ারম্যান পিপিএম.এ রহিম। অনুষ্ঠানে আউট গোয়িং প্রেসিডেন্ট রোটারিয়ান মোহাম্মদ সামছুদ্দিন প্রথম পর্বে এবং বর্তমান প্রেসিডেন্ট রোটারিয়ান পিপি বিকাশ কান্তি দাস দ্বিতীয় পর্বে সভাপতিত্ব করেন।

বিশেষ অতিথি ছিলেন পাস্ট জেলা গভর্ণর ্র ইঞ্জিনিয়ার এম এ লতিফ। তিনি বলেন,রোটারির অর্জিত সুনাম অক্ষুন্ন রাখতে আমাদের সকলকে আরো দায়িত্ববান হতে হবে। তিনি রোটারির ছায়াতলে আরো সদস্য যুক্ত করার জন্য রোটারিয়ানদের প্রতি আহ্বান জানান।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারির জেলা গভর্ণর নমিনি এ এইচ এম ফয়সল আহমদ। তিনি রোটারি ক্লাব সিলেট সেন্ট্রালের কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন এবং আর্থ মানবতার কল্যাণে কাজ অব্যাহত রাখার অনুরোধ জানান।

জনাকীর্ণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন এসাইন ডেপুটি গভর্ণর পিপি ইঞ্জিনিয়ার রব্বানী, এসিসটেন্ট ্র গভর্ণর পিপি আব্দুল মুকিত, এরিয়া ডাউরেক্টর পিপি হানিফ মোহাম্মদ ও পিপি প্রফেসর তোফায়েল আহমদ। মঞ্চে উপস্থিত ছিলেন আউট গোয়িং সেক্রেটারী আব্দুর রহমান ও বর্তমান সেক্রেটারি মনসুর আহমদ।

অনুষ্ঠানে ডিস্ট্রিক্ট অফিসিয়েলদের মধ্যে উপস্থিত ছিলেন পিপি বদরুল আলম চৌধুরী, পিপি সাহেদ হোসেন, পিপি ফয়সল করিম মুন্না, পিএজি খায়রুল
জাফর চৌধুরী, সিপি জাকির আহমদ চৌধুরী প্রমুখ । ৪৩তম ইন্সটলেশনে ২৫ বছর পূর্তি হওয়ায় ক্লাবের ৪ জন সিনিয়র রোটারিয়ানকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। তারা হলেন পিপি আফসর উদ্দিন, পিপি এডভোকেট মো. বদরুল হোসাইন,পিপি মো. আবুল বশর ও শেখ ফরিদ আহমদ। শুরুতে কোরআন তেলাওয়াত করেন রোটারিয়ান তাজুল ইসলাম হাসান। রোটারির প্রত্তয় পাঠ করেন রোটারিয়ান পিপি আবুল বশর। ক্লাবের পক্ষ থেকে বিভিন্ন পর্বে বক্তব্য রাখেন এবং অতিথিদের
ক্রেস্ট ও গিফট প্রদান করেন পিপি হুমায়ুন ইসলাম কামাল, পিপি মো. তৈয়বুর রহমান, পিপি মো. নজরুল ইসলাম, পিপি জিয়াউল হক, পিপি সাব্বির আহমদ,পিপি রুহুল আলম, রোটারিয়ান জুবায়ের আহমদ, রোটারিয়ান মো. এমদাদ হোসাইন, রোটারিয়ান এডভোকেট ফয়জুল হক রানা, রোটারিয়ান সাইদুর রহমান জায়গীরদার এবং রোটারিয়ান শিশির রঞ্জন সরকার। গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর সাফি চৌধুরী এলিমকে পিন পরিয়ে রোটারিয়ান হিসেবে ক্লাবের অন্তরভূক্ত করা হয়। অনুষ্ঠানে রোটারিয়ান মোহাম্মদ আমিরুল ইসলামের সম্পাদনায় একটি সুদৃশ্য সুভ্যেনির মোড়ক উন্মোচন করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.