সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

কাহারকে আসামী করে মামলা দায়েরের প্রতিবাদে স্বজনদের সংবাদ সম্মেলন

সুনামগঞ্জ প্রতিনিধি::পূর্ববিরোধের জেরে সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নের হালুয়ারগাঁও গ্রামে এক বয়োজৈষ্ট্য ব্যক্তি কর্তৃক ৬ বছরের শিশুকে ধর্ষণ মামলায় আব্দুল কাহারকে আসামী করে মামলা দায়েরের প্রতিবাদে স্বজনদের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে পৌর বিপণীস্থ দ্বিতীয় তলায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন আসামীর ন্ত্রী রবেয়া খাতুন।
লিখিত বক্তব্যে রাবেয়া কাতুন জানান , সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নের হালুয়ারগাঁও আমাদের গ্রামে এক ৬ বছরের শিশু বাচ্চাকে আমার বৃদ্ধ স্বামী মো. আব্দুল কাহার(৬২) কর্তৃক ধর্ষণ করেছেন বলে এলাকায় প্রচার প্রচারনা চালাতে থাকেন। অথচ বিবাদিদের সাথে দীর্ঘদিন ধরে আমাদের জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এই বিরোধকে ভিন্নখাতে প্রবাহিত করে সমাজে আমাদের হেয় প্রতিপন্ন ও ক্ষতিসাধনের উদ্দেশ্যে আমার স্বামী কৃর্তক ঐ শিশুকে ধর্ষন করা হয়েছে এমন অভিযোগ তুলে গত ১৩ সেপ্টেম্বর সদর মডেল থানায় একটি ধর্ষন মামলা করা হয়েছে। যার মামলা নং-১৯ ।
সংবাদ সম্মেলনে ভূক্তভোগী জানান, আমার স্বামীকে মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা দিয়ে ফাসাঁনো হয়েছে। তিনি এই মিথ্যা মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদে জানান এবং আইন শৃংখলা বাহিনীর সংশ্লিষ্ট উধর্বতন কর্তৃপক্ষের নিকট মামলাটির সুষ্ঠু তদন্ত করলে ঘটনার আসল রহস্য উদঘাটন করা সম্ভব হবে এবং আমার স্বামী নির্দোষ প্রমানিত হবেন বলে তিনি দাবী করে কারাাগরে আটক তার স্বামী আব্দুল কাহারের নিঃশর্ত মুক্তির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পুলিশ সুপারের নিকট জোর দাবী জানান।

এ সময় উপস্থিত ছিলেন, ভূক্তভোগী পরিবারের সদস্য পূত্রবধূ পাপিয়া আক্তার,বোন আফিয়া বেগম,আসমা বেগম ও ভাগিনা তাজ উদ্দিন প্রমুখ।

z

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.