সংবাদ শিরোনাম
দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «  

দোয়ারাবাজারে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম বীরপ্রতীক আর নেই 

দোয়ারাবাজার প্রতিনিধি::সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের টেংরাটিলা গ্রামের বাসিন্দা ও সুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম বীরপ্রতীক (৭০) আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১:৩০ মিনিটে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে স্ত্রী, ১ পুত্র ও ২ কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়স্বজন রেখে গেছেন।
পারিবারিক সূত্রে জানা যায়, আব্দুল হালিম দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, কিডনি ও বার্ধক্যজনিত সমস্যায় ভোগছিলেন। আগামীকাল (২২ সেপ্টেম্বর) বৃহস্পতিবার বিকাল তিনটায় টেংরা হাইস্কুল মাঠে তাঁর নামাজের জানাজা অনুষ্ঠিত হবে।
এদিকে আব্দুল হালিম বীরপ্রতীকের  মৃত্যুতে তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন সুনামগঞ্জ জেলা
আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয় সম্পাদক শামীম আহমদ চৌধুরী, দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ফরিদ আহমেদ তারেক, যুগ্ম আহবায়ক ও দোহালিয়া ইউনিয়নের চেয়ারম্যান শামীমুল ইসলাম শামীম,উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক প্রভাষক ও লক্ষীপুর ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল ইসলাম, বাংলাবাজার ইউনিয়নের চেয়ারম্যান এম আবুল হোসাইন,   দোয়ারাবাজার প্রেসক্লাব সভাপতি এম এ করিম লিলু ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম,  লক্ষীপুর ইউনিয়ন আ”লীগ সভাপতি শফিকুল ইসলাম রতন, সুরমা ইউনিয়ন আ”লীগ সভাপতি শফিকুল ইসলাম আর্মি প্রমুখ।
উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত প্রকৌশলী  আব্দুল হালিম ১৯৭১ সালে ছাত্রজীবনে মুক্তিযুদ্ধে যোগদান করেন। মুক্তিযুদ্ধে বীরত্বসূচক অবদানের জন্য তিনি বীর প্রতীক খেতাব প্রাপ্ত হয়েছিলেন। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে বিপুল ভোটে সুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.