সংবাদ শিরোনাম
দেশে খাদ্য উৎপাদন বৃদ্ধি’তে আওয়ামী লীগ সরকার কৃষকদের কল্যাণে এগিয়ে এসেছে-প্রবাসী কল্যান মন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় যৌতুক মামলায় প্রবাসী গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে সিলেটগামি ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে তিনজন ঘটনাস্থলে নিহত ৩  » «   ওসমানীনগরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   নিউজার্সি প্যাটারসন সন্মাননায় ভূষিত হয়েছেন বাংলাদেশি নারী ডাক্তার রেহানা রব  » «   জৈন্তাপুরে নিখোঁজ হওয়ার ১০ ঘন্টার মধ্যে পুলিশ মোবাইল ট্র্যাকিং করে মাদ্রাসা ছাত্র-কে উদ্বার করতে সক্ষম হয়েছে  » «   দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধে মামাতো ভাইয়ের হাতে ফুফাতো ভাই খুন  আটক ৫  » «   ওসমানীনগরে শিক্ষর্থীর রক্তাক্ত লাশ উদ্ধারের ঘটনায় মামলা গ্রেফতার নেই ৩ দিনে  » «   ঢাকা- সিলেট মহা সড়কের নবীগঞ্জের ফুলতলী বাজারে বাস ও মটরসাইকেলের মূখমোখি সংঘর্ষে নিহত-১  » «   ওসমানীনগরে স্কুল শিক্ষর্থীর মৃত্যুর ঘটনায় কতিত প্রেমিক আটক  » «   ওসমানীনগরে স্কুল ছাত্রীর রক্তাক্ত লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে প্রেমের টানে প্রেমিকের বাড়িতে প্রেমিকার ৩দিন ধরে অনশন! এলাকায় আলোচনার পাশাপাশি সমালোচনার ঝড়  » «   ওসমানীনগরে আগুনে পুড়ে তরুনীর রহস্যজনক মৃত্যু  » «   দোয়ারাবাজারে প্রতিপক্ষের হামলায় শিশু নিহত, আটক  ২  » «   দোয়ারাবাজারে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন  » «  

লালাবাজার ফাজিল মাদ্রাসার শিক্ষার্থীরা বিক্ষোভ ও প্রতিবাদ সভা

সিলেটপোস্ট ডেস্ক::সিলেটের দক্ষিণ সুরমার লালাবাজার ফাজিল মাদ্রাসার শিক্ষার্থীরা বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে মাদ্রাসা প্রাঙ্গণে মাদ্রাসার ছাত্র সংসদের আয়োজনে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় শিক্ষার্থীরা বলেন, লালাবাজার ফাজিল (ডিগ্রিী) মাদ্রাসা একটি সুনাধন্য শিক্ষা প্রতিষ্ঠান। একাধিকবার এই মাদ্রাসা উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হয়েছে। কিন্তু সম্প্রতি মাদ্রাসা ও মাদ্রাসার শিক্ষকদের বিরুদ্ধে একটি কুচক্রিমহল সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিত্তিহীন অপপ্রচার করে ভাবমূর্তি ক্ষুণœ করছে।

এই ধরনের অপপ্রচার থেকে বিরত থাকতে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে শিক্ষার্থীরা আরও বলেন, মাদ্রাসা ও শিক্ষকদের বিরুদ্ধে কোনো অপপ্রচার করা হলে তীব্র আন্দোলন গড়ে তোলা হবে।’

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, মাদ্রাসার আলিম ২য় বর্ষের ছাত্র হাফিজ রাশেদ আহমদ, ফাজিল ১ম বর্ষের ছাত্র হাফিজ জুবায়ের আহমদ, সাইদুর রহমান, মাদ্রাসার সাবেক ছাত্র ইমাদ উদ্দিন, হাফিজ আব্দুর রাজ্জাক সাজু প্রমুখ।

এ বিষয়ে জানতে চাইলে লালাবাজার ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার অধ্যক্ষ মো. আব্দুল লতিফ বলেন,‘ একটি কুচক্রিমহল ফেসবুকে মাদ্রাসার সুনাম ক্ষুন্ন করতে অপপ্রচার ও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদের বিরুদ্ধে মাদ্রাসার শিক্ষার্থীরা প্রতিবাদ সভা করেছেন। -বিজ্ঞপ্তি।

ছবি ক্যাপশন : লালাবাজার ফাজিল (ডিগ্রিী) মাদ্রাসা ও মাদ্রাসার শিক্ষকদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিত্তিহীন অপপ্রচার করে ভাবমূর্তি ক্ষুণœ করার প্রতিবাদে শিক্ষার্থীদের প্রতিবাদ সভা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.