সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

লালাবাজার ফাজিল মাদ্রাসার শিক্ষার্থীরা বিক্ষোভ ও প্রতিবাদ সভা

সিলেটপোস্ট ডেস্ক::সিলেটের দক্ষিণ সুরমার লালাবাজার ফাজিল মাদ্রাসার শিক্ষার্থীরা বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে মাদ্রাসা প্রাঙ্গণে মাদ্রাসার ছাত্র সংসদের আয়োজনে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় শিক্ষার্থীরা বলেন, লালাবাজার ফাজিল (ডিগ্রিী) মাদ্রাসা একটি সুনাধন্য শিক্ষা প্রতিষ্ঠান। একাধিকবার এই মাদ্রাসা উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হয়েছে। কিন্তু সম্প্রতি মাদ্রাসা ও মাদ্রাসার শিক্ষকদের বিরুদ্ধে একটি কুচক্রিমহল সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিত্তিহীন অপপ্রচার করে ভাবমূর্তি ক্ষুণœ করছে।

এই ধরনের অপপ্রচার থেকে বিরত থাকতে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে শিক্ষার্থীরা আরও বলেন, মাদ্রাসা ও শিক্ষকদের বিরুদ্ধে কোনো অপপ্রচার করা হলে তীব্র আন্দোলন গড়ে তোলা হবে।’

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, মাদ্রাসার আলিম ২য় বর্ষের ছাত্র হাফিজ রাশেদ আহমদ, ফাজিল ১ম বর্ষের ছাত্র হাফিজ জুবায়ের আহমদ, সাইদুর রহমান, মাদ্রাসার সাবেক ছাত্র ইমাদ উদ্দিন, হাফিজ আব্দুর রাজ্জাক সাজু প্রমুখ।

এ বিষয়ে জানতে চাইলে লালাবাজার ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার অধ্যক্ষ মো. আব্দুল লতিফ বলেন,‘ একটি কুচক্রিমহল ফেসবুকে মাদ্রাসার সুনাম ক্ষুন্ন করতে অপপ্রচার ও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদের বিরুদ্ধে মাদ্রাসার শিক্ষার্থীরা প্রতিবাদ সভা করেছেন। -বিজ্ঞপ্তি।

ছবি ক্যাপশন : লালাবাজার ফাজিল (ডিগ্রিী) মাদ্রাসা ও মাদ্রাসার শিক্ষকদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিত্তিহীন অপপ্রচার করে ভাবমূর্তি ক্ষুণœ করার প্রতিবাদে শিক্ষার্থীদের প্রতিবাদ সভা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.