সংবাদ শিরোনাম
দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «  

বিদ্যুৎ বিভাগের সাবেক কর্মকর্তা রুশন মিয়া’র ইন্তেকাল 

সিলেটপোস্ট ডেস্ক::বিদ্যুৎ বিভাগের সাবেক কর্মকর্তা রুশন মিয়া (৭৫) বুধবার (২১সেপ্টেম্বর) ভোর ৬টার সময় দক্ষিণ সুরমার ২৭নং ওয়ার্ডের গোটাটিকরস্থ নিজ বাড়িতে  ইন্তেকাল করেছেন।

মরহুমের জানাযা বুধবার বাদ আছর গোটাটিকর কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত হয়। জানাযা পরে পঞ্চায়েতি কবরস্থানে তাঁকে দাফন করা হয়। জানাযাতে সামাজিক, রাজনৈতিক নেতৃবৃন্দসহ এলাকার বিপুল সংখ্যক মানুষ অংশ গ্রহন করেন।
রুশন মিয়া’র মৃত্যুতে গভীর শোক ও পরিবারের সমবেদনা জানিয়েছে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।
বিদ্যুৎ বিভাগের সাবেক কর্মকর্তা প্রবীন মুরব্বি রুশন মিয়ার মৃতুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে গোটাটিকর ব্রার্দাস ক্লাবের সভাপতি সুমন আহমদ চৌধুরী ও সাধারণ সম্পাদক লিমন আহমদ, পালপুর কল্যাণ সংস্থার সভাপতি আব্দুল হাছিব, ২৭নং ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ, মহানগর বিএনপির আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক রোকসানা বেগম শাহনাজ, সদস্য মুর্শেদ আহমদ মুকুল, আকতার রশীদ চৌধুরী, আফজল উদ্দিন, আবুল কালাম, অভিযাত্রী কমিউনিটি ভলান্টিয়ার গ্রুপের সভাপতি ও দেশসেরা ভলান্টিয়ার আব্দুল্লাহ মোঃ আদিলসহ নেতৃবৃন্দ।
নেতৃবৃন্দ মরহুম বার্তায় বলেন, “মরহুম রুশন মিয়া একজন প্রবীন মুরব্বি, পরোপকারি ও স্বজ্জন ব্যক্তি ছিলেন। আমরা তাহার রুহের মাগফেরাত কামনা করি। মহান আল্লাহপাক তাঁকে যেন জান্নাতের সর্বোচ্ছ স্থানে অধিষ্ঠিত করেন।”
উল্লেখ্য, গোটাটিকর ব্রাদার্স ক্লাবের সাবেক সহ সভাপতি, মহানগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি বর্তমান স্বেচ্ছাসেবক যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম এর পিতা ছিলেন মরহুম রুশন মিয়া।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.