সংবাদ শিরোনাম
দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «  

বিশ্বম্ভরপুরে মাছের পোনা অবমুক্ত ও বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, মৎস্য আমাদের দেশের গুরুত্বপূর্ণ সম্পদ। সুনামগঞ্জ মাছের এলাকা ও হাওর বেষ্টিত এই জেলা। আমাদের মৎস্যজীবী যারা আছেন তাদেরকে কোনা জাল দিয়ে ছোট মাছ মারা থেকে বিরত ও সচেতন থাকতে হবে। জলমহাল যারা ইজারা নেন তারা এই ইজারার নীতিমালা অনুসরণ করে হাওর ব্যবস্থাপনা করতে হবে। হাওর ব্যবস্থাপনা নীতিমালা সেটি নিশ্চিত করত পারলে মৎস্য সম্পদ বৃদ্ধি পাবে।

বৃহস্পতিবার সকালে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার খরচার হাওরে ২০২২-২৩ আর্থিক সালের মৎস্য অধিদপ্তরের রাজস্ব বাজেটের আওতায় পোনা মাছ অবমুক্ত করার সময় এসব কথা বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন,বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. সাদি উর রহিম জাদিদ, বিশ্বম্ভরপুর থানার অফিসার ইনচার্জ মো.ইকবাল হোসেন,উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মো.আব্দুল কাদির,উপজেলা মৎস্য কর্মকর্তা মো. মেহেদি হাসান প্রমুখ।
সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলা মৎস অফিসের উদ্যোগে খরচার হাওরসহ বিভিন্ন জায়গায় ৪১৫ কেজি পোনা মাছ অবমুক্ত করা হয়।
পরে বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ প্রাঙ্গনে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ১০১টি পরিবারের মাঝে ঢেউটিন ও তিনহাজার টাকা করে নগদ অথ বিতরণ করেন,সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ।
উল্লেখ্য.- সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থ ও হতদরিদ্র পরিবারের মধ্যে সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ’র প্রাপ্ত বিশেষ বরাদ্ধ হতে এই টেউটিন ও নগদ অর্থ বিতরণ করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.