সংবাদ শিরোনাম
দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «  

সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে বিএনপির প্রার্থী ইকবালের মনোনয়নপত্র প্রত্যাহারের সিদ্ধান্ত

সুনামগঞ্জ প্রতিনিধি::আসন্ন সুনামগঞ্জ জেলা পরিষদের নির্বাচনে ৩নং ওয়ার্ডে (বিশ্বম্ভরপুর) আসনে সদস্য পদপ্রার্থী হিসেবে বিএনপির আদর্শের কর্মী মো. ইকবাল হোসেন এই পদ থেকে তার মনোনয়নপত্র প্রার্থীতা প্রত্যাহারের ঘোষনা দিয়েছেন।

তিনি বৃহস্পতিবার সকালে জেলা শহরের পুরাতন বাসস্ট্রেশন এলাকায় জেলা বিএনপির কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এই প্রার্থীতা প্রত্যাহারের ঘোষনা দেদন। তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় সিদ্ধান্ত মেনে বর্তমান সরকারের অধীনে কোন নির্বাচনে অংশগ্রহণ না করতে তিনি সদস্য পদ থেকে তার মনোনয়নপত্র প্রত্যাহারের ঘোষনা দেন। তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি,বিশ্বম্ভরপুর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ জাতীয়তাবাদি যুবদল সুনামগঞ্জ জেলা শাখার সহ সাংগঠনিক সম্পাদক হিসেবে মো. ইকবাল হোসেন দাযিত্ব পালন করে আসছেন। তিনি বিশ্বম্ভরপুর উপজেলাবাসী সহ সম্মানিত সবাইকে সংবাদ সম্মেলনের মাধ্যমে মনোনয়ন প্রত্যাহারের ঘোষনার বিষয়টি তুলে ধরেন।
সাংবাদিক সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা বিএনপি সহ সভাপতি মোঃ আবুল কালাম আজাদ, যুগ্ম সম্পাদক মোঃ নজরুল ইসলাম,জেলা বিএনপির দপ্তর সম্পাদক মো. জামাল উদ্দিন বাকের, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোঃ মনাজ্জির হোসেন, সহ সভাপতি মোঃ শাহজাহান মিয়া,সুনামগঞ্জ জেলা যুবদলের সহ দপ্তর সম্পাদক মোঃ সামরুল ইসলাম ও মনজুরুল হক আফিন্দী।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.