সংবাদ শিরোনাম
দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «  

সুনামগঞ্জের কাঠইর-জামালগঞ্জের ক্ষতিগ্রস্ত রাস্তা দ্রুত সংস্কারের দাবীতে মানববন্ধন

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জে ভয়াবহ বন্যায় কাঠইর-জামালগঞ্জের  রাস্তার ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। রাস্তাটি দ্রুত  সংস্কারের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী।
হাতে লেখা ফেস্টুন নিয়ে রাস্তাটি দ্রুত সংস্কারের দাবীতে বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীসহ এলাকাবাসী ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ মানববন্ধনে অংশগ্রহন নেন।
আজ বৃহস্পতিবার দুপুরে জামালগঞ্জ উপজেলার জয়নগর সরদারপুর পয়েন্টে স্থানীয়দের উদ্যোগে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়।
আজিজুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন নিরাপদ সড়ক চাই সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মহিম তালুকদার, সেক্রেটারী আবু হানিফ, জেলা যুবদলের সাবেক আহবায়ক সামসুজ্জামান, মঈন উদ্দিন কলেজের প্রভাষক তৈয়বুর রহমান, দিলোয়ার হোসেন, ব্যবসায়ী আমিরুল ইসলাম, জয়নগর বাজার ব্যবসায়ী সমিতির সেক্রেকারী জুলহাস উদ্দিন,ব্যবসায়ী আকিকুল ইসলাম,কবি শহিদ মিয়া,তানভীর আহমদ, লিয়াকত আলী, আলী আহমদ বাবলু,কবির হোসেন প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, ভয়াবহ বন্যায় জামালগঞ্জ থেকে সুনামগঞ্জ জেলায় যাতায়াতের একমাত্র রাস্তা কাঠইর থেকে জামালগঞ্জ পর্যন্ত রাস্তার ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। রাস্তার এমন অবস্থা থাকায় যানচলাচলে বিঘ্ন ঘটছে, যেকোন সময় ঘটতে পারে বড় কোনো দূর্ঘটনা। রাস্তাটি দ্রুত সংস্কারের দাবী জানাই। অন্যথায় তীব্র আন্দোলন গড়ে তোলা হবে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.