সংবাদ শিরোনাম
দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «  

দোয়ারাবাজারে সৈয়দ জিয়াউল মাইজভাণ্ডারী ট্রাস্টের খতনা ক্যাম্প

দোয়ারাবাজার প্রতিনিধি::শাহানশাহ্ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্ট পরিচালিত দারিদ্র্য বিমোচন প্রকল্পের ব্যবস্থাপনায় মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ, দোয়ারাবাজার শাখার উদ্যোগে সুবিধাবঞ্চিত পরিবারের ছেলে সন্তানদের বিনামূল্যে ঔষধ ও পোষাক বিতরণসহ খতনা ক্যাম্প অনুষ্ঠিত হয়। শুক্রবার(২৩ সেপ্টেম্বর) দিনব্যাপী সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নূর মোহাম্মদের সঞ্চলনায় ১৯৬ ও ১৯৭ তম খতনা ক্যাম্প সম্পন্ন হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোহাম্মদ সমছের আলী। প্রধান অতিথি ছিলেন দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান আল তানভীর আশরাফী চৌধুরী বাবু, বিশেষ অতিথি ছিলেন জেলা সাংগঠনিক সমন্বয়কারী মোহাম্মদ গোলাম হোসেন, উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. এস এম শফিকুল ইসলাম, যুবরাজ, রফিক মিয়া, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র মোহাম্মদ শফিকুল ইসলাম, আরেফিন, জামালসহ মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি দোয়ারাবাজার শাখার সদস্যবৃন্দ।
এসময় বক্তৃতারা বলেন শাহানশাহ্ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্ট ইসলাম প্রচারের পাশাপাশি মানবতার কাজ করে যাচ্ছেন। এটি ইসলামের খেদমতের বড় একটি অংশ। হাওর এলাকায় অনেক গরিব বাবা আছে টাকার অভাবে খতনা করাতে পারে না। গরিব অসহায় ছেলেদেরকে আজকে সুযোগ করে দেওয়ার জন্য আমাদের পক্ষ থেকে এস জেড এইচ এম ট্রাস্টকে মুবারকবাদ জানাই। আরো ব্যাপকভাবে কাজ করার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা থাকবে ইনশাআল্লাহ্।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.